সাতকানিয়া-লোহাগাড়ার উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে চাইঃ আমিনুল ইসলাম

0
.

লোহাগাড়া-সাতকানিয়ায় নৌকার পক্ষে ব্যাপক জনমত গঠন ও নৌকার গণজোয়ার সৃষ্টি করার লক্ষ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন মানুষের দ্বারে দ্বারে ছুঁটছেন।

২৯ অক্টোবর সোমবার দুপুর ১১টায় সাতকানিয়ার কেরানীহাট চত্বরে এক গণজমায়েত ও সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলির মাধ্যমে রোড-শো ও মোটর শোভাযাত্রা উদ্বোধন করেন।

কেরানীহাট চত্বরে অনুষ্টিত গণসমাবেশে আমিনুল ইসলাম বলেন, সকাল থেকে প্রবল বৃষ্টির স্রোত উপেক্ষা করে নৌকার প্রচারণায় অংশ নিতে আমার আহবানে হাজার হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকরা যেভাবে সাড়া দিয়েছে এ ঋণ কখনো শোধ করার নয়। লোহাগাড়া-সাতকানিয়ায় উন্নয়নে নৌকার বিজয় নিশ্চিত করতে চাই। নমিনেশন, এমপি ও মন্ত্রী হওয়া বড় কথা নয়, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সাতকানিয়া-লোহাগাড়াবাসীর ভালোবাসায় যথেষ্ট।

আজকের গণসমাবেশ, রোড়-শো ও সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি কার্যক্রম মনোনয়ন পাওয়ার জন্য নয়, নৌকার পক্ষে ব্যাপক গণজোয়ার সৃষ্টি এবং শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন কর্মকান্ড মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতেই এই উদ্যোগ।

তিনি আরো বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তলাবিহীন ঝুঁড়ির দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে। যে কোন মূল্যে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে সাতকানিয়া- লোহাগাড়াবাসীর প্রতি আহবান জানান।

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় কেরানী হাটের গণসমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, কার্য্যনির্বাহী সদস্য আলহাজ্ব আইয়ুব আলী, মোস্তাক আহমদ আঙ্গুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আক্তার জাহান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সাতকানিয়া পৌরসভার মেয়র ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জোবায়ের, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আহমেদ সাইফুদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাহজাহান, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মোহাম্মদ মিয়া ফারুক, মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপ-দপ্তর সম্পাদক এম. এস মামুন, আলহাজ্ব মামুন-উর রশিদ চৌধুরী, সাতকানিয়া উপজেলা যুবলীগের সভাপতি একেএম আসাদ, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, সাতকানিয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন চৌধুরী তুহিন।

সমাবেশ শেষে সাতকানিয়া কেরানীহাটে স্থানীয় দোকানদার ও পথচারীদের মাঝে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিলি করেন। এরপর সহস্রাধিক মোটরসাইকেল ও ৫ শতাধিক প্রাইভেট গাড়ির বহর নিয়ে মোটর শোভাযাত্রা ও রোড-শো’র মাধ্যমে প্রচারপত্র বিলি করেন। এ সময় সাতকানিয়া রাস্তার মাথা, হাসমতের দোকান, ঠাকুরদীঘি, পদুয়া তেওয়ারীহাট, লোহাগাড়া বটতলী মোটর স্টেশন, আধুনগর খাঁন হাট স্টেশন, চুনতি ডেপুটি বাজার, বড়হাতিয়া মনুফকিরহাট, সেনেরহাট, সোনাকানিয়া বাংলাবাজার, সাতকানিয়ার নতুন ব্রীজ, আনু ফকিরের দোকানসহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন ও প্রচারপত্র বিলি করেন। মোটর শোভাযাত্রা ও গণসমাবেশে ১০ হাজারের অধিক দলীয় নেতাকর্মী- সমর্থকরা যোগ দেন। –প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন