চাঁদাবাজী করতে গিয়ে হত্যা মামলার আসামী সাদ্দাম গ্রেফতার

0
.

চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার তামাককুন্ডি লেইলে নাজিম উদ্দিন নামে এক ব্যবসায়ি হত্যার ঘটনায় জড়িত সন্ত্রাসী মো. সাদ্দাম হোসেনকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে জুবিলী রোডস্থ আমতল সিডিএ মার্কেট এর একটি দোকানে চাঁদাবাজী করার সময় তাকে গ্রেফতার করা হয়। কোতোয়ালি থানার মামলা নং-০১(১১)১৬, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ এর পলাতক আসামী সাদ্দাম।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদ্দাম একজন পেশাদার ছিনতাইকারী, খুনী ও সন্ত্রাসী। সে গত ২০১৬ সালের অক্টোবর মাসে তামাকুমন্ডি লেইন্স জনতা মার্কেটের ৫ম তলা ভাড়াটিয়া নাজিম উদ্দিনকে রুমের ভিতরে ছুরিকাঘাত করে হত্যা করে।

তিনি আরো বলেন, গ্রেফতার সাদ্দাম গত ২৮ অক্টোবর জুবিলী রোড আমতল সিডিএ মার্কেটে একটি ধারালো চাপাতি সহ চাঁদাবাজী করতে আসে। এছাড়া আমতল সিডিএ মার্কেট (রয়েল প্লাজা)র ২য় তলার ভাই ভাই টেইলাসের মালিকের কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না পেয়ে লিটন পাল নামে দোকানের এক কর্মচারীকে ধারালো চাপাতি দিয়ে জখম করে সাদ্দাম।

ওসি বলেন, লিটন পাল এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগের খবর শুনে ক্ষিপ্ত হয়ে সাদ্দাম পুনরায় ধারালো অস্ত্র নিয়ে ওই প্রতিষ্ঠানে যায় এবং তাদেরকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে। কৌশলে সেখান থেকে পুলিশকে খবর দিলে কোতোয়ালি থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্টীলের তৈরি ধারালো চাপাতিসহ তাকে গ্রেফতার করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন