নগরীতে আজ শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট

0
.

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশনার আলোকে- ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ প্রধানমন্ত্রীর নেতৃত্বে একুশ শতকের উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের সঙ্গে সম্পৃক্ত এবং উৎপাদনশীল কর্মকাণ্ডে উদ্ধুদ্ধকরণের উদ্দেশ্যে চট্টগ্রাম জেলায় আজ ৩১ অক্টোবর ২০১৮ তারিখে “শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট” এর আয়োজন করা হয়েছে।

নগরীর এমএ আজীজ স্টেডিয়ামে বিকালে এ কনসার্ট অনুষ্ঠিত হবে।

ভবিষ্যৎ প্রজন্মের জন্য স্বাধীনতার স্বপক্ষের মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত বঙ্গবন্ধুর ‘সোনার বাংলা’ গড়তে জনগণকে অবহিত করাই এই কনসার্টের মূল লক্ষ্য বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান চট্টগ্রাম জেলা প্রশাসন।

আজকের এ আয়োজনে বাংলাদেশের স্বনামধন্য ও খ্যাতিমান কন্ঠশিল্পী- কুমার বিশ্বজিৎ, হৃদয় খান, রিংকু, রেশমী, শামীম, কৌশিক হোসেন তাপস এবং জনপ্রিয় বাউল শিল্পী কুদ্দুস বয়াতি, চিশতি বাউল ও ফকির শাহাবুদ্দিন পরিবেশিত গানের সঙ্গে বাদ্যযন্ত্রে অংশ নেবেন বিভিন্ন দেশ থেকে আগত বিখ্যাত যন্ত্রী শিল্পী এনা র‌্যাকিটা, শিবামনি, এনটন, ম্যালি, আরশাদ খান, সিনান, এনা ভাইব, রিদম শাহ। উন্নয়নের সাথে সম্পৃক্তকরণের উদ্দেশ্যে অন্যান্য বিভাগীয় শহরের মত চট্টগ্রামে এম.এ.আজিজ স্টেডিয়ামে আয়োজিত “শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট” এ মিডিয়া পার্টনার হিসেবে সম্পৃক্ত থাকবেন গানবাংলা টিভি এবং অনুষ্ঠানে সর্বসাধারণের প্রবেশ সম্পূর্ণ উন্মুক্ত থাকবে।

উক্ত মেগা কনসার্টে সাংস্কৃতিক অনুষ্ঠান, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের তথ্যচিত্র, ফায়ার ওয়ার্কস, আন্তর্জাতিক বাদ্য শিল্পীদের সমন্বয়ের মাধ্যমে দেশীয় সংস্কৃতিতে আলোচ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সংস্কৃতি মন্ত্রণালয়ের নির্দেশনায় এবং চট্টগ্রাম জেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত এই মেগা কনসার্টে সকল সংবাদ মাধ্যমসহ সর্বসাধারণের আন্তরিক ও স্বতস্ফূর্ত অংশগ্রহণ এবং সহযোগিতা কামনা করছি।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন