পুলিশের উপর হামলার অভিযোগ
কোতোয়ালীতে বিএনপির ২৪ নেতার বিরুদ্ধে অারেকটি মামলা

0
ব্রেকিং নিউজ
  •                 
.

পুলিশের উপর কথিত হামলার অভিযোগে বিএনপির ২৪ নেতাকর্মীকে আসামী করে নগরীর কোতোয়ালী থানায় পুলিশ আরো একটি মামলা দায়ের করেছে।

আজ বুধবার সকালে কোতেয়ালী থানার এসআই শরিফুজ্জামান বাদী হয়ে মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান ও গতকাল গ্রেফতার হওয়া উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনসহ ২৪ জনের নাম উল্লেখ্য করে এ মামলা দায়ের করেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, গতকাল মঙ্গলবার বিকালে বিএনপি নেতা বেলায়েত হোসেনকে আটকের সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের উপর হামলা করে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

পরে পুলিশ বেলায়েতসহ ৩ জনকে গ্রেফতার করেছে।  তাদেরকেও এ মামলায় আসামী করা হয়েছে।

মহানগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী পাঠক ডট নিউজকে বলেন, গতকাল নাসিমন ভবনের সামনে কোন হামলা বা অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিএনপির  কেন্দ্রিয় কর্মসূচি পালন শেষে উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ন সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনকে সাদা পোশাকের পুলিশ ধরে নিয়ে যাওয়ার সময় তাঁর সাথে পুলিশের ধস্তাধস্তি হয়েছে। কেউ পুলিশের উপর হামলা করেনি।

এসময় পুলিশ আরো দুই বিএনপি নেতাকেও গ্রেফতার করে। তারা হলেন- অাকবরশাহ থানা বিএনপির যুগ্ন সম্পাদক ওয়াসিমুল গণি ও কাট্টলী ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি আলী আজমী মাবুদ।

এ ঘটনাকে নিয়ে পুলিশ মিথ্যা গায়েবী মামলা করেছে।

কোন মন্তব্য নেই