মীরসরাইয়ে মাদক ব্যবসায় বাধা দেয়ায় যুবক খুন

0
.

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত যুবকের নাম মো. শাহ আলম (৩০)।

বুধবার (৩১ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত শাহ আলম ওই এলাকার আলী আকবরের ছেলে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত মধ্যম ওয়াহেদপুর গ্রামের রায়হান ও সোহেলের সাথে খুন হওয়া শাহ আলমের ইতিপূর্বে বিতর্ক হয় এবং শাহ আলম তাদের মাদক ব্যবসা না করতে কয়েকবার বাধাও দেয়। এরই জের ধরে বুধবার সন্ধ্যায় শাহ আলম মধ্যম ওয়াহেদপুরের গহীণ পাহাড় ঢালার টিলা নামক স্থানে গেলে রায়হান ও সোহেল শাহ আলমকে উপর্যুপুরী কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, শাহ আলম পেশায় ওয়ার্কশপ মিস্ত্রী। তার সাথে কিছুদিন ধরে একই এলাকার কয়েকজন ছেলের সাথে দ্বন্দ্ব চলে আসছিলো। বুধবার সন্ধ্যায় তাকে পাহাড়ের পাদদেশে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রেখে যায়। পরে অাশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন