অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে শতিাধিক বোতল বিদেশী মদ বিয়ারসহ গ্রেফতার ১

0
16-8-16
ফেনীতে র‌্যাবের অভিযানে শতাধিক বোতল বিদেশী মদসহ গ্রেফতার কামরুল হোসেন (২০)।

ফেনীতে অভিযান চালিয়ে শতাধিক বোতল বিদেশী মদ, বিয়ার ফেনসিডিল এবং নগদ টাকাসহ একজনকে আটক করেছে র‌্যাব-৭। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ফেনী জেলার ফুলগাজী থানাধীন মধ্যম মনতলা গ্রামস্থ ফয়েজ মিয়ার স্টেশনারী দোকানের সামনে র‌্যাব এ অভিযান পরিচালনা করে।

সন্ধ্যায় র‌্যাব-৭ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,ফুলগাজির মনতলা গ্রামে  মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিক্তিতে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে একটি দল অভিযান শুরু করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে কামরুল হোসেন (২০), পিতা- মুসা মিয়াকে আটক করে।

এসময় তার কাছ থেকে ৫৩ বোতল বিদেশী মদ, ৩০ বোতল বিয়ার, ২৮ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ২৯ শত টাকা, ১ টি মোবাইল উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে দীর্ঘদিন যাবত ভারতীয় সীমান্ত নিকটবর্তী এলাকা হতে মাদকদ্রব্য এনে উক্ত এলাকায় ক্রয়-বিক্রয় করে থাকেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ২ হাজার ৭০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান, র‌্যাব-৭ এর পরিচালক (মিডিয়া) চন্দন দেবনাথ।