ওয়াসা সার্কেলে লন্ড্রমার্ট প্রিমিয়াম ড্রাই ক্লিনার্স-এর দ্বিতীয় শাখার যাত্রা শুরু

0
.

ক্লথ ওয়াশিং-এ বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর সেবা নিয়ে নগরীর দামপাড়া ওয়াসা মোড়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রিমিয়াম ড্রাই ক্লিনার্স ‘লন্ড্রমার্ট-এর দ্বিতীয় শাখা। চট্টগ্রাম নগরবাসীকে আরও বেশি আধুনিক ও উন্নত সেবার প্রতিশ্রুতি নিয়ে গতকাল শুক্রবার লন্ড্রমার্টের দ্বিতীয় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

স্বনামধন্য মেটানেক্স গ্রুপের সহযোগি প্রতিষ্ঠান লন্ড্রমার্টের প্রথম শাখা রয়েছে নগরীর ফৌজদারহাট এলাকায়। ওয়াসা মোড়ে দ্বিতীয় শাখার উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জুনিয়র চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন। এছাড়া মেটানেক্স গ্রুপের বিভিন্ন পর্যায়ের উর্ধ্বতন কর্মকর্তা এবং নগরীর গণ্যমান্য ব্যাক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

লন্ড্রমার্টের অন্যতম উদ্যোক্তা সারতাজ সাকিব জানান, চট্টগ্রাম নগরবাসীকে সাশ্রয়ী মুল্যে দ্রুত ও সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর লন্ড্রি ও প্রিমিয়াম ড্রাই ক্লিনিং সার্ভিস দিতে যাত্রা শুরু করে লন্ড্রমার্ট। ফৌজদারহাটে প্রথম শাখার সাফল্যের ধারাবাহিকতায় নগরীর বাণিজ্যিক প্রাণকেন্দ্র দামপাড়া ওয়াসা মোড় এলাকায় যাত্রা শুরু করেছে লন্ড্রমার্টের দ্বিতীয় শাখা। লন্ড্রমার্টে আমদানিকৃত আধুনিক কম্পিউটারাইজ প্রযুক্তি ও মেশিনারিজের মাধ্যমে স্বয়ংক্রিয় পদ্ধতিতে ড্রাই ওয়াশ বা যে কোন ধরনের ক্লথ ক্লিনিং করে থাকে। দ্রুত এবং উন্নত সেবা দিতে লন্ড্রমার্টে কাজ করছে একদল চৌকস প্রশিক্ষিত কর্মি। চট্টগ্রাম নগরবাসীকে লন্ড্রমার্টের সেবা দোড়গোড়ায় পৌঁছে দিতে এই প্রতিষ্ঠানের আরও নতুন শাখা নগরীর একাধিক স্থানে চালু হবে বলে জানান সারতাজ সাকিব।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন