চট্টগ্রাম কারাতে দলকে অভিনন্দন জানালেন সিএমপি কমিশনার

0
.

সদ্য সম্পন্ন হওয়া বাংলাদেশ পুলিশ আন্তঃ কারাতে (পুলিশ ন্যাশনাল) প্রতিযোগিতায় সিএমপি দলের হয়ে বিজীতদের অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহবুবুর রহমান। গত ২১-২৮ অক্টোবর ঢাকাস্থ রাজারবাগ পুলিশ লাইন (সিরো মিয়া মিলনায়তন) জুড়ো, কারাতে, বক্সিং উপ-পরিষদের তত্বাবধানে সম্পন্ন প্রতিযোগিতায় সিএমপি দল ২টি স্বর্ণপদক, ৫টি রৌপ্যপদক ও ২টি তাম্রপদক অর্জন করেন।

বাংলাদেশ পুলিশ আন্তঃ কারাতে (পুলিশ ন্যাশনাল) প্রতিযোগিতায় সিএমপি দলের হয়ে বিজীতরা পদক ও সনদসহ চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমানের সাথে সাক্ষাত করতে এলে তাদেরকে অভিনন্দন জানিয়ে কারাতে দলের সাফল্যে সন্তোষ প্রকাশ করেন এবং ভবিষ্যতে আরো ভাল ফল অর্জনের লক্ষ্যে ধারাবাহিক প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি কারাতে দলের জন্য প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ-উল-হাসান সিএমপি কারাতে দলের সাফল্যের ধারাবাহিকতার জন্য চট্টগ্রাম কারাতে এসোসিয়েশনের প্রধান কোচ ও সিএমপি কারাতে দলের প্রধান প্রশিক্ষক সেনসাই কাউসার আহমেদ এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

উপ-পুলিশ কমিশনার (সদর) শ্যামল কুমার নাথ ও বাংলাদেশ পুলিশের কারাতে কন্যা খ্যাত বাংলাদেশের একমাত্র এশিয়ান মহিলা কারাতে জাজ, বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধি ও সিএমপি কারাতে দলের ম্যানেজার এএসআই লতা পারভীন উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন