দৌলতপুর হক বাহাদুর হাইস্কুল এক্স-স্টুডেন্টস ফোরামের মত বি‌নিময় সভা অনুষ্ঠিত

0
.

চট্টগ্রামস্থ ফেনীর দৌলতপুরের দানবীর হক বাহাদুর হাই স্কুলের এক্স-স্টুডেন্টস ফোরাম নতুন সদস্য সংগ্রহ ও মত বি‌নিময় সভা নগরীর অাগ্রাবাদস্থ দি ভ‌‌িল‌েজ রে‌স্টুরেন্ট‌ে অনুষ্ঠিত গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

ফোরামের আহ্বায়ক একেএম জামাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও নুরুল আলম পাটোয়ারীর সঞ্চালনায় শুরুতেই স্কুলের প্রতিষ্ঠাতা,ভূ‌মি দাতা ও উদ্যোক্তা জনাব মরহুম মুন্সী নাসির উদ্দিন দরবেশ, উদ্যোক্তা বাবু সুরেন্দ্র কুমার বসাক, উদ্যোক্তা মকবুল আহমেদ দর্জি, উদ্যোক্তা আবুল খায়ের মেম্বার, উদ্যোক্তা আজিজুল করিম এবং স্কু‌লের দাতা সদস্য দানবীর মরহুম নুরুল হক বাহাদুর সহ অন্যান্য উদ্যোক্তা এবং স্কুলের প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের মধ্যে যারা প্রয়াত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা কর‌ে ম‌োনাজাত করা হয়।

সভায় ফোরাম‌ের সদম্য স‌চিব এ কে এম জ‌হিরুল হক কামরুল এর স্বাগত বক্তব্য‌ ও ফোরাম‌ের উদ্দেশ্য, অার্দশ্য ও ভব‌িষ্যত প‌রিকল্পনা বিস্তা‌রিত তু‌লে ধ‌রেন।

স্মৃ‌তিচারন ক‌রে বক্তব্য রাখ‌েন সিনিয়র সদস্য নুর আহম্মদ পাটোয়ারী, ফোরামের উপদেষ্টা অাহম্মদ কর‌িম ভূঁইয়া, এএফএম সিরাজুল ইসলাম, সা‌লেহ অাহম্মদ, নুরুল আবছার ভূঁইয়া, ঢাকা কমিটির আহ্বায়ক মিহির কান্তি বণিক, সদস্য সচিব আবদুল মতিন ভূঁইয়া,অাইয়ুব খান, যুগ্ম আহবায়ক (সাংগঠনিক) মঈনুল হক সজীব, যুগ্ম আহবায়ক (অর্থ) ইব্রাহিম পাটোয়ারী, যুগ্ম আহবায়ক (প্রচার), মোশারফ হোসেন, যুগ্ম আহবায়ক (প্রচার) সাফাউল হক রিয়াজ, সদস্য মজিবুল হক, নুরুল আবছার, এনামুল হক, শ্রীকান্ত বসাক, তাহ‌মিনা বেগম, কৃষ্ণা বসাক,ব‌দিউজ্জামান,জাহ‌িদুল হক,অাবুল কালাম, কিরন বসাক,মাহমুদুল হাসান র‌নি,তান‌ভীর উদ্দিন ছোটন প্রমুখ।

প্রাক্তন ছাত্র-ছাত্রীরা স্কুল জীবনের সহপাঠীদের পেয়ে সভায় আবেগাপ্লুত হয়ে পড়েন এবং ফিরে যান পুরনো অম্লান মধুর স্মৃতিতে। তাদের বক্তব্যে এক্স-স্টুডেন্টস ফোরামকে সার্বিক সহযোগিতা করারও আশ্বাস প্রদান করেন। -প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই