সোহরাওয়ার্দীতে চলছে ঐক্যফ্রন্টের মঞ্চ তৈরির কাজ

0
.

জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হওয়ার পর এই প্রথম রাজধানীতে সমাবেশ করার অনুমতি পেল রাজনৈতিক জোটটি।  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে মঙ্গলবার দুপুর ২ টায় সমাবেশ শুরু হবে বলে ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে। ইতোমধ্যে জনসমাবেশের জন্য মঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে।

এরআগে সোমবার বিএনপি জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী সমাবেশেরে বিষয়টি নিশ্চিত করেন। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল ডিএমপি কার্যালয়ে যান সমাবেশের অনুমতির বিষয় নিয়ে কথা বলতে। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন বিএনপি নেতা আবুল খায়ের ভূঁইয়া ও অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ।

২৪ শর্তে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করার লিখিত অনুমতি পায় ঐক্যফন্ট।আজ মঙ্গলবার দুপুর ২টায় এ জনসভা শুরু হবে। ঐক্যফ্রন্ট মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।
খোঁজ নিয়ে জানা গেছে, একাদশ সংসদ নির্বাচনের আগে জাতীয় ঐক্যফ্রন্টের এই জনসভায় বিপুল লোকের সমাগমের প্রস্তুতি নেয়া হয়েছে। বিশেষ করে বিএনপি বড় ধরনের শোডাউন করতে যাচ্ছে। এজন্য প্রস্তুতিও সম্পন্ন করেছে। ইতোমধ্যে গাজীপুর, নারায়নগঞ্জ, নরসিংদী, মুন্সিগঞ্জসহ ঢাকার আশপাশের জেলাগুলো থেকেও নেতাকর্মীদের জনসভায় যোগ দেয়ার ব্যাপারে নির্দেশনা দেয়া হয়েছে।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন