নগরীতে জামায়াত আমীর ডা. সাহাদাতসহ ৩ জন গ্রেফতার

0
.

চট্টগ্রামে জামায়াত শিবিরের ৩ নেতা কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় বিস্ফোরক দ্রব্য ও ইসলামী বই উদ্ধার করেছে বলে জানায় পুলিশ। আজ মঙ্গলবার সকালে বাকলিয়া থানা ও পাহাড়তলী থানা পুলিশ পৃথক অভিযানে তাদের গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন-পাহাড়তলী থানা জামায়াতের আমীর ডা. সাহাদাত হোসেন ও বাকলিয়া এলাকা জামায়াত শিবির কর্মী মো. ওমর ফারুক (৪৫) ও মো. সাইফুর রহমান প্রকাশ সালেহ (২৬)।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ জানান, গোপন সূত্রে খবর পেয়ে দুপুরে নিজ বাড়ি থেকে জামায়াত আমীরকে গ্রেফতার করা হয়। ডা. সাহাদাত হোসেনের বিরুদ্ধে পাহাড়তলী, আকবরশাহ ও হালিশহর থানায় ভাংচুর, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে ৯টি মামলা আছে বলে জানান ওসি সদীপ কুমার দাশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে মঙ্গলবার সকালে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকায় অভিযান চালিয়ে বাকলিয়া থানা পুলিশ জামায়াত শিবিরের দুই কর্মীকে গ্রেফতারের পর তাদের হেফাজতে থাকা বিস্ফোরক দ্রব্য ও ইসলামী বইসহ উদ্ধার করেছে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, জামায়াত শিবিরের কয়েকজন কর্মী নাশকতার পরিকল্পনায় জড়ো হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযানে চালায় বাকলিয়া থানা পুলিশ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন