লালখান বাজার থেকে নিখোঁজ সাংবাদিক স্ত্রী মনিকার সন্ধান মিলেছে ভারতে

0
মনিকা বড়ুয়া রাধা। ফাইল ছবি।

চট্টগ্রাম থেকে নিখোঁজ হওয়ার ৭ মাসের মাথায় গৃহবধূ মনিকার মনিকা বড়ুয়া রাধার (৪৫) সন্ধান মিলেছে ভারতের পশ্চিম বঙ্গে। স্বামী সংসার ফেলে মনিকা দেশ ছেড়ে ভারতে পালিয়ে যায়।  দীর্ঘ ৭মাস মনিকার সন্ধানে পুলিশ সর্বত্র চষে বেড়িয়েছে।  কিন্তু তাঁর কোন হদিস না পাওয়ায় পরিবারের সদস্যরা তাঁর আশা ছেড়েই দিয়েছিলেন।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মো. কামরুজ্জামান জানান, কয়েকদিন আগেই পুলিশ জানতে পারে মনিকা ভারতের পশ্চিমবঙ্গে পালিয়ে আছে। পরে পশ্চিম বঙ্গের পুলিশ তাকে আটকের পর দুদেশের প্রশাসনিক কাজ শেষ করে বুধবার (৭ নভেম্বর) সন্ধ্যায় তাকে সাতক্ষীরা সীমান্ত দিয়ে মনিকার মনিকা বড়ুয়া রাধা বাংলাদেশের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

.

আজ বৃহস্পতিবার সকালে তাঁকে চট্টগ্রামে আনা হয়েছে।  দুপুরে সিএমপির পক্ষ থেকে দামপাড়া পুলিশ লাইনের অস্থায়ী সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

পুলিশের ধারণা পারিবারিক বিরোধের কারণে মনিকা দেশ ছেড়ে পালিয়ে গিয়েছি।

.

উল্লেখ্য চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক পূর্বকোণ পত্রিকার ক্রীড়া সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবুর স্ত্রী মনিকা বড়ুয়া রাধা (৪৫) গত ১২ এপ্রিল নগরীর লালখান বাজারের হাই লেভেল রোডের বাসা থেকে গান শেখানোর জন্য বের হয়ে নিখোঁজ হন। এ ব্যাপারে ১৩ এপ্রিল নগরীর খুলশী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

পরে ২৮ এপ্রিল অপহরণ সন্দেহে মামলা করেন স্বামী দেবাশীষ। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়। দুই মেয়ের জননী মনিকা চট্টগ্রাম নগরীর কাতালগঞ্জের একটি স্কুলে গানের শিক্ষক ছিলেন।

মনিকা নিখোঁজের পর থেকে সাংবাদিক পরিবারে করুণ আহাজারী চলছিল। কিন্তু সাংবাদিক পরিবার থেকে এ ব্যাপারে মুখ খুলতে নারাজ ছিলেন। তারা চান না। এনিয়ে পত্র পত্রিকায় লেখালেখি হোক।

*এক সপ্তাহ ধরে রহস্যজনক নিখোঁজ সাংবাদিক স্ত্রী মনিকা বড়ুয়া

 

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন