যেকোন দিন নির্বাচনকালীন সরকার-কাদের

0
.

যেকোন দিন নির্বাচনকালীন সরকার গঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তবে এ সরকারে টেকনোক্র্যাট মন্ত্রীরা থাকছেন না বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের আজ সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান। দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ সংবাদ সম্মেলন হয়।

এসময় তিনি আরও জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে আগামীকাল সকাল থেকেই দলীয় মনোনয়ন ফরম বিক্রি করবে আওয়ামী লীগ। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুরে গণভবনে যে সংবাদ সম্মেলন করার কথা ছিল তা আগামী দু’একদিন পরে করবেন। তাঁর সংবাদ সম্মেলনের দিনক্ষণ সময়মতো জানিয়েছে দেয়া হবে।

অন্যদিকে, আগামীকাল শুক্রবার নির্বাচনকালীন সরকার গঠন করা হতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান অর্থমন্ত্রী। অর্থমন্ত্রী বলেন, নির্বাচনকালীন সরকারে নতুন কেউ অন্তর্ভুক্ত হবে না। আর টেকনোক্র্যাট চার মন্ত্রীর পদত্যাগপত্র এখনও গ্রহণ করা হয়নি। প্রধানমন্ত্রী পদত্যাগপত্র গ্রহণ করলে তারা মন্ত্রিসভা থেকে বাদ পড়বেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন