তফসীল ঘোষণাকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মিছিল

0
.

সংবিধান ও গণতন্ত্র রক্ষায় প্রধান নির্বাচন কমিশনার কে.এম নুরুল হুদা জাতির উদ্দেশ্যে নির্বাচনী তফসীল ঘোষণা করায় তাকে অভিনন্দন জানিয়ে মিছিল করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

তফসীল ঘোষণার পরপরই মহানগর আওয়ামী লীগ এ মিছিল বের করে।

এসময় নেতারা বলেন- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ তফসীল গণতন্ত্র, স্বাধীনতা ও সংবিধানকে সুরক্ষা করবে। সংলাপে অভিজ্ঞতায় নির্বাচনটি কাম্য ছিল। কিন্তু একে বিলম্বিত করার কোন অবকাশ নেই। নির্বাচনকে সামনে রেখে যে কোন অশুভ তৎপরতা প্রতিহত করার জন্য প্রশাসন ও রাষ্ট্রীয় শক্তির সর্তকমূলক ব্যবস্থাপনাকে আমরা স্বাগত জানাই। তারা আজ চট্টগ্রাম সহ সারা বাংলাদেশে গণতন্ত্র রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার একটি কঠিন চ্যালেঞ্জ।

এই চ্যালেঞ্জ মোকাবেলায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ইস্পাত কঠিন ঐক্য নিয়ে রাজপথে আছেই, থাকবে। আজ সন্ধ্যায় নির্বাচনী তফসীল ঘোষণার পরবর্তী সময়ে তাৎক্ষণিক একটি আনন্দ মিছিল ও সমাবেশে এ প্রত্যয় ঘোষণা করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। এ তাৎক্ষণিক মিছিলটি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দারুল ফজল মার্কেট কার্যালয় হতে শুরু হয়ে নিউ মার্কেট চত্বরে ঘুরে নতুন স্টেশন হয়ে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে সমাপ্ত শেষ হয়।

উক্ত আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সুজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ও কোতোয়ালী থানার সাধারণ সম্পাদক আবুল মনসুর, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, থানা আওয়ামী লীগের জাগির উদ্দিন সর্দার, ওয়ার্ড আওয়ামী লীগের আবুল হাশেম বাবুল, ফজলে আজিজ বাবুল, সিরাজ উদ দৌলা সিরু, সাবেক যুবনেতা হাসান রাজু, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সাবেক ভি.পি খলিলুর রহমান নাহিদ, কেন্দ্রীয় ছাত্রলীগের আশিকুন নবী ও মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন