আ’লীগের কেন্দ্রিয় কার্যালয় থেকে মনোনয়নপত্র নিলেন নওশাদ মাহমুদ রানা

0
.

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন চট্টগ্রাম ৮ (নগরীর চান্দগাঁও, পাঁচলাইশ ও বোয়ালখালী) আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন তরুণ রাজনৈতিক কর্মী নওশাদ মাহমুদ চৌধুরী রানা।

এ লক্ষ্যে আজ ১০ নভেম্বর সকালে তিনি ধানমন্ডির আওয়মী লীগের কেন্দ্রিয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এসময় তাঁর সাথে ছিলেন, আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন রবি, একেএম শাহজাহানও চবির সাবেক ছাত্রলীগ নেতা শাহজাহান চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নওশাদ মাহমুদ চৌধুরী রানা চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার গোলাম আলী নাজের বাড়ীর সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তিনি পারিবারিকভাবেই স্কুল বয়স থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ১৯৮২ সালে ৮ম শ্রেনীতে থাকা অবস্থায় প্রত্যক্ষভাবে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন। ছাত্রজীবন থেকে নানা রাজনৈতিক হামলা মামলার শিকার হয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রেখেছেন।

প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর নেত্বত্বে সকল আন্দোলন সংগ্রামে ছিলেন রাজপথের অগ্রভাগে। অতীতের সকল আন্দোলন সংগ্রামে সামনের সারিতে থাকা বঙ্গবন্ধুর আদর্শেও ত্যাগী এই সৈনিক জানালেন তিনি চট্টগ্রাম ৮ আসন থেকে আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের দলীয় সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি যোগ্য মনে করেন তাহলে বন্দর নগরীর প্রবেশদ্বারে অবস্থিত এই সংসদীয় আসনের নৌকা প্রতিকে নির্বাচন করে চট্টগ্রামে চলমান উন্নয়নে ভুমিকা রাখতে চাই।

*নেত্রী চাইলে চট্টগ্রাম ৮-আসনের নৌকার কান্ডারী হতে চাই-রানা

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন