অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আসলামের মুক্তির দাবিতে নগরীতে সীতাকুন্ড যুবদলের মিছিল সমাবেশ

3
Jubodall Photo
আসলাম চৌধুরীর মুক্তির দাবীতে নগরীতে সীতাকুণ্ড যুবদলের মিছিল।

ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে গোপন বৈঠকে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে গ্রেফতারকৃত বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র আহবায়ক অধ্যাপক আসলাম চৌধুরী এফসিএ’র মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ সমাবেশ করেছে সীতাকুণ্ড উপজেলা যুবদল।

বুধবার দুপুরে  নগরীর জেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিনেমা প্যালেস এর মোড়ে এসে সমাবেশ করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়।

সীতাকুন্ড উপজেলা যুবদলের সভাপতি মো. ফজলুল করিম চৌধুরী সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সোলাইমান মঞ্জু।

প্রধান অতিথির ভাষণে তিনি বলেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যাপক আসলাম চৌধুরী গণতন্ত্র পুন:প্রতিষ্ঠার আন্দোলনে জনগণকে সঙ্গে নিয়ে জোরদার আন্দোলন গড়ে তুলে স্বৈরাচার সরকারের ভিত কাঁপিয়ে দিয়েছিল। তাই সরকার ভীত সন্তস্ত্র হয়ে স্বৈরাচারী বিরোধী আন্দোলনকে স্তব্ধ করে দেয়ার জন্য জনপ্রিয় এই নেতাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলম মামলায় জড়িত করে কারাবন্দি করে রেখেছে। তিনি অবিলম্বে আসলাম চৌধুরীর মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করেন। অন্যথায় ছাত্র ও যুবসমাজ সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলনের মধ্যদিয়ে তাঁকে মুক্ত করবোই ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ার হাট পৌর বিএনপি’র আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, সীতাকুন্ড উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক বদিউল আলম বদরুল, সীতাকুন্ড পৌর বিএনপি’র সহ-সভাপতি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোজাহের উদ্দিন আশরাফ, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-কর্মসূচি প্রণয়ন বিষয়ক সম্পাদক নেছারুল ইসলাম নাজমুল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আওরঙ্গজেব মোস্তফা, সন্দ্বীপ উপজেলা যুবদলের আহ্বায়ক ফোরকান উদ্দিন রিজভী, উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আকবর আলী, মিরসরাই উপজেলা যুবদলের যুগ্ম নিজাম্ উদ্দিন লিটন, উত্তর জেলা ছাত্রদলের সদস্য এস.এম মাহাবুুবুল আলম শিমুল, সন্দ্বীপ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আনিস আক্তার টিটু, সীতাকুন্ড বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক ইসমাঈল হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সদস্য ওসমান গণি, ছাত্রদল নেতা ইরফানুল হাসান রকি, মাহমুদ হোসেন জুয়েল, রুস্তুম আলী, আলাউদ্দিন, কামরুল হাসান, রেজাউল করিম বাদশা, শওকত হোসেন, বাবলু, জিয়াউদ্দিন, ইলিয়াছ প্রমুখ।

৩ মন্তব্য
  1. Shahabuddin Raju বলেছেন

    আসলাম ভায়ের মুক্তির দাবীতে মিছিল সমাবেশ সীতাকুন্ড যুবদল সীতাকুন্ডে করেছে।জেলাতে যে সকল মিটিং মিছিল হয়েছে সব জেলা বি,এন,পি,যুবদল,ছাএদলের নেতৃত্বে।এ ধরণের ভূয়া নিউজ দিয়ে সীতাকুন্ড যুবদল কে বিভ্রান্ত করবেন না।যারা আপনাদের কে এ ধরণের নিউজ করার জন্য বলে,দয়া করে তাদের নাম প্রকাশ করলে তাদের কে সীতাকুন্ডের তৃণমূলের নেতা কর্মীরা অবানচিত ও দিগাম্বার করে ছাড়বে।

  2. Mhochen Mohachanali বলেছেন

    এ ধরণের মিথ্যা ভূয়া নিউজ করার কোন যুক্তিকতা আছে বলে মনে করি না।মোহছেন আলী সাধারণ সম্পাদক,১ নং সৈয়দপুর ইউনিয়ন যুবদল।

  3. Paathok.News বলেছেন

    সীতাকুণ্ড খানা যুবদলের সভাপতি আওরঙ্গজেবের স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির নিউজ, ভুয়া কে..?