সীতাকুণ্ডে আসলামের দুর্গে হানা দিতে চায় নগরীর দিপ্তী ও রাসেল!

1
.

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুনন্ড ও নগরীর আংশিক অংশ) আসনে মনোনয়ন অনেকটা চুড়ান্তই ছিল কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীর। কিন্তু রাজনৈতিক, রাস্ট্রদ্রোহ ও ব্যাংক ঋণ মামলাসহ অসংখ্য মামলায় মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে কারাগারে রয়েছেন উত্তর জেলার এই শীর্ষ বিএনপির এই নেতা।

রাজনৈতিক মামলায় সমস্যা না হলেও ঋণ খেলাপী দায়ে নির্বাচনের মনোনয়ন বাতিল হওয়ার সম্ভব না রয়েছে আসলাম চৌধুরীর।  কিন্তু এ আসনে আসলামের বিকল্প তেমন কোন যোগ্য প্রার্থী নেই।

তারপরও আসন যেন হাতছাড়া না হয় সে কারণেই এখান থেকে মনোনয়নপত্র সংগ্রহ করছে অন্যান্য নেতারা। যদি আসলাম চৌধুরী নির্বাচন করতে ব্যর্থ হন তাহলে এ আসনে নির্বাচন প্রার্থী হওয়ার আগ্রহ দেখিয়েছে নগর যুবদলের সভাপতি মোশাররফ হেসেন দীপ্তি ও নগর বিএনপির যুগ্ম সম্পাদক আহমেদুল আলম চৌধুরী রাসেল।

আজ মঙ্গলবার রাজধানীর নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা সীতাকুণ্ড থেকে নমিনেশন ফরম নিয়েছেন।

আবশ্য কারাবন্দি আসলাম চৌধুরীর পক্ষেও একটি মনোনয়নপত্র সংগ্রহ করেছে তার সমর্থকরা।

.

এবিষয়ে জানতে চাইলে নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি পাঠক ডট নিউজকে বলেন, আমি চট্টগ্রাম ৪ ও ১০ সংসদীয় আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আমি আশা করি দল আমাকেই মনোনয়ন দিবে। আর দল যদি অন্য কাউকে দেয় তাহলেও আমি অবশ্যই দলের সিদ্ধান্ত মেনেই কাজ করবো।

সীতাকুণ্ড আসন থেকে মনোনয়নপত্র নেয়ার বিষয়ে জানতে চাইলে নগর বিএনপির যুগ্ম সম্পাদক আহমেদুল আলম রাসেল বলেন, এই আসনের যোগ্য নেতা হলেন আসলাম চৌধুরী। তিনি দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। দল তাকে নমিনেশন দিলে আমি অবশ্যই তার পক্ষে কাজ করবো। আর আসলাম চৌধুরী যদি নির্বাচন করতে না পারেন তাহলে অবশ্যই দল আমাকে চিন্তা করবে।

এদিকে সীতাকুণ্ড আসন থেকে প্রয়াত সাবেক মন্ত্রী এলকে সিদ্দিকীর ভাই এওয়াইবি সিদ্দিকী ও বিএনপি নেতা আবু তাহের বিএনসি নির্বাচন করতে আগ্রহী।

প্রথম মন্তব্য

একটি মন্তব্য দিন