অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ফাঁস লাগানোবস্থায় যুবকের লাশ উদ্ধার

0
.

চট্টগ্রামের মীরসরাইয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্তবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ রবিবার সকালে উপজেলার জোরালগঞ্জ থানার করের হাট ইউনিয়নের দক্ষিণ আলী নগর গ্রামের  আকবর নগর আবাসন প্রকল্পের একটি বাসা থেকে কালা মিয়া ২৫ নামে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

নিহত কালা মিয়া দক্ষিণ আলী নগর এলাকার আলাউদ্দিনের পুত্র বলে স্থানীয়রা জানায়।  পেশায় কালামিয়া দিন মজুর ও ইলেকট্রিকের মিস্ত্রী ছিল।

জোরালগঞ্জ থানার উপ পরিদর্শক আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে ছেলে কালামিয়া ঘুম থেকে উঠেছে কিনা দেখতে গিয়ে ঘরের দরজা খোলা পেলেও ছেলেকে না পেয়ে খুজঁতে থাকেন মা।  পরে বাড়ীর পাশে একটি গাছের সাথে গলায় রশি প্যচানোবস্থায় কালামিয়াকে দেখে তাঁর মা চিৎকার দেয়।  এতে লোকজন জড়ো হয়ে দেখে গলায় ফাঁস লাগানোবস্থায় কালামিয়া ঝুলছে। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পরিবারের বরাত দিয়ে উপ-পরিদর্শক আলাউদ্দিন বলেন, ৪বছর আগে করেরহাট কয়লা এলাকা থেকে সামাজিকভাবে বিয়ে করে কিন্তু ৪ মাস সংসার করার পর স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যায়।  কালা মিয়া নেশায় আসক্ত ছিল। এসব কারণে সে আত্সহত্যা করতে পারে বলে পুলিশের ধারণা।