অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে প্রেমে বাঁধা পেয়ে ছাত্রীর মাকে কুপিয়ে হত্যা করেছে গৃহশিক্ষক

0
.

চট্টগ্রাম মহানগরীতে গৃহ শিক্ষকের হাতে খুন হয়েছে শাহীনা বেগম (৩৫) নামে এক নারী।  মেয়ের সাথে প্রেম করতে বাঁধে দেয়ার কারণে ক্ষুব্দ হয়ে মা শাহীনাকে কুপিয়ে হত্যা করেছে গৃহ শিক্ষক মো. শাহজাহান (২৯)।

আজ মঙ্গলবার বিকালে নগরীর আকবরশাহ থানার বিশ্ব কলোনি বেড়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটেছে। এসময় ওই ছাত্রীর বাবা চাচাকেও কুপিয়ে আহত করেছে শাহজাহান।

সিএমপির আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন পাঠক ডট নিউজকে এ খবর নিশ্চিত করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, ঘাতক শাহজাহান নিহতের মেয়েকে বাসায় এসে পড়াতো। এই সুযোগে ছাত্রীর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি পারিবারের জানাজানি হলে তাকে গৃহশিক্ষক থেকে বাদ দেওয়া হয়। এবং তাদের বাড়ীতে আসতে নিষেধ করা হয়। কিন্তু শাহজাহান নিষেধ অমান্য করে তাদের বাড়ীতে আসলে নিহতের স্বামী তাকে মারধর করে। এঘটনায় ক্ষিপ্ত হয়ে শাহজাহান শাহীনাকে কুপিয়ে হত্যা করে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বলেন, দশম শ্রেণিতে পড়া মেয়েকে পড়াতেন স্থানীয় শাহজাহান। জিজ্ঞাসাবাদে শাহজাহান জানান, তিনি প্রথমে ছাত্রীকে প্রেম প্রস্তাব দেন। ছাত্রী প্রত্যাখান করলে শাহজাহান তার বাবা মা জসিম উদ্দিন ও শাহীনা বেগমের কাছে বিয়ের প্রস্তাব দেন। তারাও ক্ষুব্ধ হয়ে শাহজাহানকে বাসায় আসতে মানা করেন।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় শাহজাহান আবারও ছাত্রীর বাসায় গেলে মা শাহীনার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহজাহান দা দিয়ে শাহীনাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। জসিম ও তার ছোট ভাই শাহীনাকে বাঁচাতে এগিয়ে গেলে শাহজাহান তাদেরকেও কুপিয়ে আহত করে। তবে জসিম ও তার ভাইয়ের আঘাত গুরুতর নয়, বলেন ওসি মো. জসিম উদ্দিন।