প্রেমিককে কুচি কুচি করে কেটে রান্না করলো প্রেমিকা!

0
.

প্রেম নাকি মানুষকে অন্ধ করে দেয়। তাই বলে কী এতোটাই অন্ধ করে দিবে যে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিককে কেটে কুচি কুচি করে রান্না করবে প্রেমিকা? শুনতে অবাক লাগলেও এমনটিই ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

একটি আরবীয় দৈনিকের খবর অনুযায়ী, সংযুক্ত আরব আমিরাতের আল-আইন প্রদেশের ৩০ বছর বয়সী বাসিন্দা ওই নারী পুলিশ আদালতের কাছে নিজের দোষ স্বীকার করেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায়, কয়েক মাস আগে নিজের চেয়ে বয়সে ছোট এক যুবককে সে প্রেমে প্রত্যাখ্যাত হয়ে খুন করে। প্রতিশোধ নিতেই সে তার প্রেমিককে খুন করে দেহ ধারালো অস্ত্র দিয়ে কুচি কুচি করে কাটে। তারপর সেই সেই মাংস দিয়ে মরক্কোর একটি পদ বানিয়ে স্থানীয় একটি নির্মীয়মাণ বহুতলের শ্রমিকদের খাওয়ায়। সেই নির্মাণ শ্রমিকরাও মহানন্দে তৃপ্তি করে সেই মাংস খায়। ঘুণাক্ষরেও তারা বুঝতে পারেননি, তারা কী খাচ্ছেন।

এদিকে, ঘটনার কথা জানাজানি হয় কয়েক মাস পর যখন মৃত যুবকের ভাই ওই নারীর বাড়িতে আসে। ভাইয়ের খোঁজ করতে যখন নিহতের ভাই ওই নারীর কাছে আসেন, তখন এই নারী জানান অনেকদিন আগেই তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে।

ঘাতক নারীর পরিকল্পনা ঠিকঠাকই চলছিল। কিন্তু সব ছকে পানি ঢেলে দেয় তার রান্নাঘরের মিক্সার-গ্রাইন্ডার। নিহত যুবকের ভাই গ্রাইন্ডারের মধ্যে একটি দাঁত লক্ষ্য করেন। সেই থেকেই তার মনে সন্দেহ দানা বাঁধে। পুলিশে খবর দিতেই সত্য সামনে আসে। নিজের অপরাধ স্বীকার করে নেয় ওই নারী।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন