অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চালককে হত্যা করে সিএনজি ছিনতাইয়ের চেষ্টা : আটক-৩

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রামের বোয়ালখালীতে নুরুল আমিন (৪৫) নামের অটোরিকশা চালককে হত্যা করে গাড়ী ছিনিয়ে নেওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে তিন ছিনতাইকারী।

গতকাল ২৮ নভেম্বর বুধবার রাত ১১টার দিকে উপজেলার শাকপুরা বড়ুয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটে।  নিহত অটোরিকশা চালক পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মোল্লা পাড়ার নুরুল হকের ছেলে।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা যাত্রীবেশে পটিয়া থেকে চারশত টাকা ভাড়ায় বোয়ালখালীতে নিয়ে আসে কেলিশহর গ্রামের সজল বড়ুয়া বাড়ীর রনজিত বড়ুয়ার
ছেলে সুচীন বড়য়া (১৮), একই গ্রামের দারোগা হাট এলাকার মৃত বাবুল দাশের ছেলে সুমন দাশ(২০) ও ব্যাংক দুয়ার এলাকার অনিল দে’র ছেলে নিলয় দে (১৯)। তারা বড়ুয়া টেক এলাকায় চালককে হত্যা করে গাড়ি নিয়ে পালানোর সময় জনতার হাতে আটক হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার দায় স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

স্থানীয়রা জানায়, পটিয়া থেকে কয়েকজন যাত্রী একটি সিএনজি চালিত অটোরিকশা করে বড়ুয়ার টেক এলাকার নির্জনস্থানে গাড়ির ভেতরে চালকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. সাইরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।