শেখ হাসিনা হারলে কারো পিঠের চামড়া থাকবে না: জেনারেল মাসুদ উদ্দিন

2
.

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা হারলে কারো পিঠের চামড়া থাকবে না বলে আওয়ামী লীগ নেতাকর্মীদেরকে সতর্ক করেছেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনে জাতীয় পার্টির প্রার্থী লে. জে. (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।

সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি তাদেরকে সতর্ক করেন।

মাসুদ উদ্দিন চৌধুরী বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছি। ফেনী-৩ আসনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। তিনি মান অভিমান ভুলে আগামী ৩০ ডিসেম্বর মহাজোটের সব নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে লাঙল প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহ্বান জানান।

তিনি বলেন, মহাজোটের প্রার্থী হারলে শেখ হাসিনা হারবেন। আর শেখ হাসিনা হারলে কারো পিঠের চামড়া থাকবে না। দলের বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে তিনি বলেন, তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের সঞ্চালনায় বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফেনী জেলা জাতীয় পার্টির সভাপতি নাজমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এম এ মজিদ ভুলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল আলম জহির, উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মফিজুল হক, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাজী আবু মো: সুফিয়ান, পৌর আওয়ামী লীগের সভাপতি সেলিম পাটোয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ফারুক হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, চরমজলিসপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন, মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল, বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ভুট্ট, মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু, মহিলা আওযামী লীগের সাধারণ সম্পাদিকা খোদেজা খানম শাহীন, মুক্তিযোদ্ধা মো: ইসমাঈল, পৌর কাউন্সিলর নূরনবী লিটন ও শেখ মামুন প্রমুখ।

2 মন্তব্য

একটি মন্তব্য দিন