অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কে হচ্ছেন চট্টগ্রামে ‘মিস হ্যামার স্ট্রেংথ’?

0
Hammer-01
চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা

নারীরা শুধু মুখাবয়বের সৌন্দর্য্যইে সুন্দরী নন। শরীর চর্চার মাধ্যমে শরীর গঠন করে নিজের দেহ-মনকে সুস্থ ও আকর্ষণীয় করে নিজের সৌন্দর্য্যকে আরও অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারেন। নারী সৌন্দর্য্যরে এই বিষয়টি বিবেচনায় রেখে বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬।

প্রতিযোগিতার আয়োজক চট্টগ্রামের বৃহত্তম ও অত্যাধুনিক জিম ও ফিটনেস সেন্টার হ্যামার স্ট্রেংথ।

Hammer-002চট্টগ্রাম মহানগরীর দুই নম্বর গেইটস্থ ইভস সেন্টারে অবস্থিত হ্যামার স্ট্রেংথ জিমের নারী সদস্যদের জন্য এই প্রতিযোগিতা উন্মুক্ত রাখা হয়েছে। ৫ আগস্ট থেকে শুরু হয়েছে প্রতিযোগীতায় অংশগ্রহনে আগ্রহী নারী সদস্যদের রেজিস্ট্রেশন কার্যক্রম। চলবে আজ ২০ আগস্ট পর্যন্ত। জিম কর্তৃপক্ষ জানিয়েছে মুল প্রতিযোগিতার প্রস্তুতি শুরু হয়েছিলো প্রায় দুই মাস আগে থেকেই, এখন শুধু চুড়ান্ত প্রতিযোগিতার অপেক্ষা।

চট্টগ্রামে অবস্থিত আন্তর্জাতিক ব্র্যান্ড জিম হ্যামার স্ট্রেংথ-এর উদ্যোক্তা সৈয়দ রুম্মান আহাম্মেদ জানান, বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে প্রথমবারের মতোই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬। হ্যামার স্ট্রেংথ জিমের নারী সদস্যরাই এই প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ পাবে। সারাদেশের যে কেউ ইচ্ছে করলে হ্যামার স্ট্রেংথ-এর সদস্যপদ গ্রহন করে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন।

হ্যামার স্ট্রেংথ জিম’র ফিটনেস ট্রেনার তাহমিনা খায়ের নীলা জানান, নারী সৌন্দর্য্য শুধু মুখের অবয়বে নয়। শরীর চর্চার মাধ্যমে শরীর গঠন করে নিজের শরীরকে শতভাগ সুস্থ, সুন্দর এবং কর্মক্ষম রাখার মাধ্যমে আরও বেশি নারী সৌন্দর্য্য উন্মোচিত ও আকর্ষনীয় হয়। নিজের রূপ লাবন্যকে আরও বেশি আকর্ষনীয় করতে হলে ফিটনেস জরুরী। এই বিষয়টি মাথায় রেখেই বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো নারীদের জন্য মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬ আয়োজন করা হয়েছে।

প্রতিযোগিতায় মিস হ্যামার স্ট্রেংথ খেতাব বিজয়ী পুরস্কার হিসেবে নগদ প্রাইজমানির পাশাপাশি সুযোগ পাবেন হ্যামার স্ট্রেংথ-এর প্রথম টেলিভিশন কমার্শিয়ালে মডেল হওয়ার সুযোগ। এ ছাড়া ফ্রি মেম্বারশীপের পাশাপাশি আরও আকর্ষনীয় নানা পুরস্কার।