অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রিজভী আহমেদ একজন অসুস্থ মানসিকতার মানুষ : হাসান মাহমুদ

0
.

আওয়ামীলীগের প্রচার সম্পাদক সাবেক পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য একদিকে দন্ডিত, ঋন খেলাপী বিল খেলাপীদের মনোনয়ন দিয়েছে অপরদিকে এসব মনোনয়ন বাতিল হওয়ায় তারা এখন নাটক করছে।

ঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর দেওয়ানজি পুকুরপাড় এলাকার নিজ বাসভবনে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

সৈয়দ আশরাফুল ইসলামের মনোনয়নপত্র গ্রহণের প্রক্রিয়া নিয়ে বিএনপির অভিযোগের বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম খুব অসুস্থ। তিনি বাংলাদেশের একজন সজ্জন রাজনীতিবিদ। যথাযথ প্রক্রিয়ায় তার মনোনয়নপত্র গ্রহণ ও জমা দেওয়া হয়েছিল। রিজভী আহমেদ তাকে নিয়েও মিথ্যাচার করেছেন।

রিজভী আহমেদ একজন অসুস্থ মানসিকতার মানুষ। তা না হলে একজন সজ্জন রাজনীতিবিদকে নিয়ে এমন মিথ্যাচার করতেন না। প্রতিনিয়ত কোন ধরনের নাটক না করে নির্বাচনের দিকে মনোনিবেশ করার জন্য বিএনপি’র প্রতি আহ্বান জানান ড, হাছান মাহমুদ এমপি।

ড. হাছান মাহমুদ বলেন, তারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এদের মনোনয়ন দিয়েছিলো। এখন তারা এসব নিয়ে মিথ্যাচার করছে। টার্গেট করে বিএনপি নেতাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদের এমন অভিযোগ প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন- এটা মিথ্যাচার। রিজভী আহমেদের কাজ ই হচ্ছে নিয়মিত সংবাদ সম্মলন করে মিথ্যাচার করা।

প্রেস ব্রিফিং-এ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান উপস্থিত ছিলেন।