৩ দিনের সফরে আজ রাস্ট্রপতি চট্টগ্রামে আসছেন

0
.

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ ৭ ডিসেম্বর শুক্রবার চট্টগ্রামে আসছেন। তিনি বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) ও বাংলাদেশ নেভাল একাডেমি (বিএনএ)-তে কয়েকটি অনুষ্ঠানে যোগদান করতে তিন দিনের সফরে চট্টগ্রাম আসছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন গতকাল বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘রাষ্ট্রপতি শনিবার ভাটিয়ারীর বিএমএ-তে প্রেসিডেন্ট প্যারেড-২০১৮-তে যোগ দেবেন।’ তিনি আরো বলেন, ‘এছাড়া রাষ্ট্রপতি পরের দিন রবিবার বিএনএ-তে মিডশিপম্যান-২০১৬ ব্যাচ ও ডিরেক্ট এন্ট্রি অফিসার-২০১৮/বি ব্যাচ শীতকালীন প্রেসিডেন্ট মার্চ পাস্ট (কুচকাওয়াজ)-২০১৮-তেও যোগ দেবেন।’ রাষ্ট্রপতি রবিবার বিকেলে ঢাকা ফেরার কথা রয়েছে।

এদিকে রাষ্ট্রপতির সফরকে ঘিরে চট্টগ্রামে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নগরীর বিভিন্ন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন, পরিস্কার পরিচ্ছন্নতা এবং রাস্তার পাশ থেকে বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

চট্টগ্রামে সফরকালে রাস্ট্রপতি নগরীর কাজীর দেউড়িস্থ সার্কিট হাউজে রাত্রি যাপন করবেন বলে জেলা প্রশাসন সুত্রে জানা গেছে। এ লক্ষ্যে আজ শুক্রবার পুলিশ কাজীর দেউড় এলাকায় কয়েকটি মার্কেট এবং দোকানপাট বন্ধ রাখতে নির্দেশ দিয়েছে বলে ব্যবসায়িরা জানান।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন