আসলাম চৌধুরীর মনোনয়নপত্র বৈধ, সীতাকুণ্ডে পাল্টে যাচ্ছে হিসাব-নিকাশ

1
.

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ডঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড ও নগরীর আংশিক অংশ) আসনে হিসাব- নিকাশ পাল্টে গেলো। চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সভাপতি এসহাক কাদের চৌধুরীকে প্রার্থী হিসেবে ঘোষনা করার পর আজ কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীর মনোনয়নপত্র বৈধ হয়ে যাওয়াতে হটাৎ করে সীতাকুণ্ড আসনে হিসাব-নিকাশ পাল্টে গেলো।

 

আসলাম চৌধুরী রাজনৈতিক, রাস্ট্রদ্রোহ ও ব্যাংক ঋণ মামলাসহ অসংখ্য মামলায় মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে কারাগারে থাকায় মনোনয়ন বাতিল হয়ে যায়। আজ তার শুনানীর দিন ধার্য ছিল। সন্ধ্যায় শুনানীতে ইসি আসলামের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষনা করেন।

বিষয়টি স্বীকার করে সীতাকুণ্ড উপজলা বিএনপির আহবায়ক তফাজ্জল আহম্মদ বলেন, আইনি লড়াইয়ে আসলাম চৌধুরীর বিজয় হয়েছে। কেন্দ্রীয় থেকে বৃহস্পতিবার সীতাকুণ্ড আসনে আসলাম চৌধুরীর বড় ভাই কৃষক দলের সভাপতি ইসহাক কাদের চৌধুরীকে দলের মনোনয়ন ঘোষনা করা হয়। আসলাম চৌধুরীর মনোনয়ন বৈধ হওয়ার সংবাদে সীতাকুণ্ড আসনে বিএনপি নেতা-কর্মীদের মাঝে আনন্দের বার্তা নিয়ে আসে।

কেন্দ্র থেকে মনোনয়ন পাওয়া আসলাম চৌধুরীর বড় ভাই ইসহাক কাদের চৌধুরী বলেন, যেহেতু আসলাম চৌধুরীর মনোনয়নপত্র বৈধ হয়েছে সেহেতু আমি নির্বাচন থেকে সরে আসবো। কেন্দ্রের সাথে কথা বলে প্রার্থী পরিবর্তন করে সীতাকুণ্ড আসনে আসলাম চৌধুরী নির্বাচন করবেন। যদি সুষ্ঠু ও শান্তিপূর্ন নির্বাচন হয় তাহলে আসলাম চৌধুরী বিপুল ভোটে জয়লাভ করবে।

প্রথম মন্তব্য

  1. লায়ন্স আসলাম চৌধুরী শুধু সীতাকুন্ডের গর্ব না সারা দক্ষিন এশিয়ার গর্ব, বাংলাদেশের মাটিতে জনাব আসলাম চৌধুরীর জন্ম হওয়ায় পুরো বাঙ্গালিজাতির গর্ব, তাই আমি লায়ন্স আসলাম চৌধুরীকে শূভেচ্ছা ও অভিনন্দন জানায়

একটি মন্তব্য দিন