অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নৌকার মাঝি নওফেলের নির্বাচনী অফিস উদ্বোধন করলেন নাছির

0
.

নগরীর কোতোয়ালী থানাধীন কে.সি দে রোডে মিলাদ মাহফিলের পর উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম-৯ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর নির্বাচনী প্রচারণা কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন চট্টগ্রাম-৯ আসনসহ নগরীর সবকটি আসনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। ঘরে ঘরে গিয়ে ভোটারদের মন জয় করে নৌকার বিজয় নিশ্চিত করতে সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন করে ফেলতে হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী প্রতিটি ওয়ার্ডে নৌকার প্রতীকের পক্ষে যারা রায় দেবেন তাদের তালিকা তৈরি করে প্রাথমিক উদ্যোগ গ্রহণ করতে হবে। এখন প্রতিটি মুহুর্ত আমাদের অত্যন্ত মূল্যবান। এই দায়বোধ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নজিরবিহীন অর্জনগুলো প্রতিটি ভোটারের কাছে পৌছে দিতে হবে। মনে রাখতে হবে এ নির্বাচন বাঙালি জাতিসত্তার অস্তিত্ব রক্ষার একটি কঠিন চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবেলায় সর্বশক্তি নিয়োগ করে আমাদের বিজয় ছিনিয়ে আনতে হবে।

তিনি উল্লেখ করেন চট্টগ্রাম-৯ আসনে ই.বি.এম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হবে। এ প্রযুক্তিগত জ্ঞান অর্জনে সরকারিভাবে যে প্রশিক্ষণ কর্মশালা হচ্ছে তাতে ভোটারদের সম্পৃক্ত করতে হবে।

এসময় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল উপস্থিত থেকে নেতৃবৃন্দদের সাথে কুশল বিনিময় করেন এবং সকলের দোয়া প্রার্থনা করেন।

এতে উপস্থিত ছিলেন এম জহিরুল আলম দোভাষ, এড. সুনীল কুমার সরকার, এম এ রশিদ, আলহাজ্ব আবদুচ ছালাম, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, এড. ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, আবদুল আহাদ, জহরলাল হাজারী, আবুল মনসুর, গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, ইঞ্জি: বিজয় কিষাণ চৌধুরী, শেখ শহিদুল আনোয়ার, আবদুল লতিফ টিপু, মো: জাবেদ, হাজী বেলাল আহমেদ, ১৪ দলের মিটুল দাশগুপ্ত, আহসানুল মোরশেদ কাদেরী, থানা আওয়ামী লীগের হাজী শফিকুল ইসলাম, হাজী ছিদ্দিক আলম, ওয়ার্ড আওয়ামী লীগের মো: গিয়াস উদ্দিন, স্বপন কুমার মজুমদার, রফিক হোসেন বাচ্চু, আবুল বশর, আবদুর রহমান, মোজাহেরুল ইসলাম চৌধুরী, ইউনুস কোম্পানী, আলী নেওয়াজ, মো: মুছা, ফয়েজ উল্লাহ বাহাদুর, আকবর আলী আকাশ, আহমদ ইলিয়াছ, হারুন অর রশিদ, নুরুল আজিম নুুরু, মহিউদ্দিন মহিম, আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, আবু তৈয়ব ছিদ্দিকী, হাজী আবুল হাশেম বাবুল, আলহাজ্ব শের মোহাম্মদ, সলিমউল্লাহ বাচ্চু, আবদুল হান্নান, আসিফ খান, আবছার উদ্দিন চৌধুরী, ফজলে আজিজ বাবুল, আশফাক আহমেদ, আনিসুর রহমান ইমন, মো: ইকবাল চৌধুরী, মোছলেম উদ্দিন, আবদুর রহমান প্রমুখ।-প্রেসবিজ্ঞপ্তি