অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দমন-পীড়ণ চালিয়ে বিএনপিকে নির্বাচন থেকে সরানো যাবে না-নোমান

0
.

বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান আজ বুধবার সকাল থেকে বিশাল কর্মী বাহিনী নিয়ে নগরীর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

এসময় অনুষ্ঠিত কয়েকটি পথ সভায় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের উদ্দ্যেশে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল নোমান।

তিনি বলেছেন, সরকার বুঝে গেছে তাঁদের পায়ের নীচে মাটি নেই। ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ নৌকাকে প্রত্যাখ্যান করবে। সারা দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা দেখে সরকার দিশেহারা হয়ে গেছে। তিনি বলেন, গ্রেপ্তার, নির্যাতন ও দমন-পীড়ন চালিয়ে সরকার বিএনপিকে নির্বাচন থেকে সরানোর চেষ্টা করছে কিন্তু তাঁদের সে অপচেষ্টা ব্যর্থ হবে। বিএনপি জনগণকে সাথে নিয়ে শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে এবং সকল ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবেলা করবে।

আজ সকাল ১১টায় চট্টগ্রাম-১০ আসনের দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগ শুরু করার প্রাক্কালে সাগরিকা মোড়ে সমবেত এলাকাবাসী ও বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দানকালে আবদুল্লাহ আল নোমান একথা বলেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, বিগত ১০ বছরে আওয়ামীলীগ দূর্নীতি ও লুটপাট করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। ব্যাংকিং সেক্টর ও শেয়ারবাজার ধ্বংস করে দেওয়া হয়েছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঁচার করেছে। হাজার হাজার রাজনৈতিক নেতাকর্মীকে গুম, খুন ও গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে তাঁদের এই দূঃশাসনের জবাব দেবে। কোন অপশক্তি ধানের শীষের বিজয় ঠেকাতে পারবে না।

.

আবদুল্লাহ আল নোমান পাহাড়তলী সাগরিকা মোড় থেকে শুরু করে কাজীরদীঘি, মুরগী ফার্ম, পাঠান পাড়া, ফৌজদার পাড়া, সাগরিকা রোড, বশির শাহ মাজার, লোহারপুল ও সরাইপাড়া বিশ্বরোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি এলাকাবাসীর সাথে কথা বলেন, ধানের শীষে ভোট প্রার্থনা করেন এবং ৩০ ডিসেম্বর সব ভয়ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে উপস্থিত হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ.এম. নাজিম উদ্দীন, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল, আবু জহুর, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, স্থানীয় বিএনপি নেতা নুর সেলিম বাংগালী, নাজিম উদ্দীন, কামাল উদ্দীন, শফিউল্লাহ, রাজ্জাক খাঁন, নান্নু চৌধুরী, কুতুব উদ্দীন, হারুন উদ্দীন, মঞ্জুর আলম, জেসমীন খানম, সৌরভ শাহীন, আঁখি সুলতানা, আতিয়া আক্তার উষা, মরিয়ম বেগম, জাহানারা বেগম প্রমূখ।