অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন আইনমন্ত্রী!

0
.

পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। 

বুধবার ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থানার ওসির নেতৃত্বে পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণা করেন তিনি। এর আগে মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রচারণা শুরু করেন মন্ত্রী।

তবে এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মোশাররফ হোসেন তালুকদার জানান, নিরাপত্তার জন্য আমরা সেখানে ছিলাম। অন্য কোনো বিষয় এখানে নেই।

.

এ সময় আইনমন্ত্রীর গাড়ির পাশে আখাউড়া থানার ওসি মোশাররফ হোসেন তালুকদারসহ অসংখ্য পুলিশ সদস্যদের প্রটোকল দিতে দেখা যায়। এ নিয়ে এলাকায় রাজনীতির মাঠে বিতর্ক শুরু হয়েছে।

যদিও আইনমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত আইনমন্ত্রী তার নির্বাচনী এলাকায় থাকার কথা রয়েছে।

এ ছাড়া নির্বাচনী তফসিল ঘোষণার পর আইনমন্ত্রী নির্বাচনী এলাকা থাকা অবস্থায় সরকারি কোনো সুবিধা নেবেন না বলা হলেও তিনি পুলিশ প্রটোকল নিয়ে জোরেশোরে নির্বাচনী প্রচারণা করছেন।

এদিকে অভিযোগ রয়েছে আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার নিজেও আওয়ামী লীগ প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেছেন।