অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪নং চান্দগাঁও ওয়ার্ড এলাকায় আবু সুফিয়ানের গণসংযোগ

0
.

চট্টগ্রাম-৮ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান বলেছেন,চান্দগাঁও কালুরঘাট বেতার কেন্দ্র থেকে রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। শহীদ জিয়ার স্মৃতিবিজড়িত এই এলাকার উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবো । আপনাদের সেবা ও কল্যাণের জন্যই আমার রাজনীতি।অতীতের ন্যায় আগামীতেও আপনাদের সুখে-দু:খে,বিপদে -আপদে সার্বক্ষণিক পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

তিনি আরোও বলেন,এই নির্বাচন সুশাসন ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা,জনজীবনের নিরাপত্তা বিধান,ও জনগণের ভোটাধিকার আদায়ের নির্বাচন।জনগণ নির্ভয়ে ও নির্বিঘে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে চায় । তাই আমরা আশা করবো নির্বাচন কমিশন জনগণের প্রতিপক্ষ না হয়ে, জাতিকে একটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে। জনগণকে সাথে নিয়ে আমরা ধানের শীষকে বিজয়ী করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর ও সুস্থ বাংলাদেশ গড়ে তুলবো।

তিনি আজ ১৩ই ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় ৪নং চান্দগাঁও ওয়ার্ড এলাকায় ধানের শীষের পক্ষে নির্বাচনী গণসংযোগকালে একথা বলেন।

এসময় তিনি চান্দগাঁও ৪নং ওয়ার্ড এর শহীদবাড়ী, খতিববাড়ী,পাঠানীয়া গোদা,বরিশাল কলোনী , গাবতল,সিএন্ড বি, এলাকায় গণসংযোগ করেন। জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন এবং এলাকার বিভিন্ন সমস্যা মনোযোগ দিয়ে শুনেন।এসময় হাজার হাজার নেতাকর্মী ও সর্বসাধারণ স্বত:স্ফুর্তভাবে গণসংযোগে অংশগ্রহন করে।

এসময় উপস্থিত ছিলেন,চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম,যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, মৎস্য বিষয়ক সম্পাদক মো: বকতেয়ার, ২০দলীয় জোট নেতা আনোয়ার সাদিক,চট্টগ্রাম মহানগর বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক এস.এম মুসা,এম.এ হামিদ,আফিল উদ্দিন আহমেদ,বাকলিয়া থানার বিএনপির সাংগঠনিক সম্পাদক মো:আলমগীর,৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জি: ইলিয়াছ আলী,আবু বক্কর,মো:ফারুক, রফিক সও:,আবু তাহের,নুরুল আমিন চিশতী,মহানগর যুবদল নেতা গিয়াসউদ্দিন ভূইঁয়া,মহানগর যুবদল এর সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন,এরশাদ হোসেন,গোলজার হোসেন,মো:আলী সাকি,আরিফুল ইসলাম,কামাল উদ্দিন,এস.এম.ফারুক,মনছুর আলম, আব্দুল নবী,মহিলা নেত্রী শাহনেওয়াজ চৌং মিনু, আব্দুস সাত্তার মুন্সী,সাইদুল ইসলাম, মো:ইসকান্দর,রাজন খান,রুহুল আমিন,দিদারুল আলম,আলমগীর টিটু,আলী হোসেন, নুরুল আমিন সানাবী,সিরাজুল ইসলাম ইকবাল,মহানগর ছাত্রদল নেতা মো:আলমগীর, সাজিদ হাসান রনি,আবু বক্কর রাজু,লোকমান হাকিম রাশেদ খাঁন টিপু.মোরশেদ কামাল,শহীদুজ্জামান,মনছুর আলম,আরিফুল ইসলাম,ফখরুল ইসলাম শাহীন,মো:রোহান, আব্দুর রশিদ,মো:বাদশা,মো:রুবেল, শাহজাদা মুন্না,মো:রুবেল সহ বিএনপি,যুবদল ও ছাত্রদল এর অসংখ্য নেতৃবৃন্দ।