ড. কামালের ক্ষোভ প্রকাশকে সমর্থন করেছেন ৮১ শতাংশ মানুষ!

0
.

সংবাদকর্মীদের ওপর ড. কামালের ক্ষোভ প্রকাশকে সমর্থন করেছেন ৮১ শতাংশ মানুষ। আর সমর্থন করেননি মাত্র ১৯ শতাংশ মানুষ। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত ইনডিপেনডেন্ট টেলিভিশনের ফেসবুক পেইজে জরিপের ফলাফলে এই চিত্র ফুটে উঠে।

গতকাল সকালে সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় জামায়াত প্রসঙ্গে প্রশ্নের জবাব না দিয়ে সাংবাদিকদের প্রশ্নে ক্ষোভ প্রকাশ করেন ড. কামাল হোসেন।

অনললাইন পাঠকদের কাছে ইনডিপেনডেন্ট টিভির প্রশ্ন ছিল- “সংবাদকর্মীদের ওপর ড. কামালের ক্ষোভ সমর্থন করেন কি? আপনার মতামত জানান। জরিপে অংশ নিন আজ ১৪ ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত। ইনডিপেনডেন্ট টেলিভিশনের ফেসবুক পেইজে। জরিপের ফলাফল সন্ধ্যা ৭টার সংবাদে প্রার করা হবে।”

.

রাত সোয়া আটটায় ফেসবুক পেইজ ‘ইনডিপেনডেন্ট২৪,টিভি’ (independent24.tv) এ প্রদর্শিত ফলাফলে দেখা যায়, জরিপে হ্যা এর পক্ষে ভোট ৮১% এবং না এর পক্ষে ১৯%। আর ভোটারের সংখ্যা প্রদর্শিত হচ্ছিল ৩২ হাজার ১শ’ জন।

সাংবাদিকদের সঙ্গে আলাপে ড. কামাল প্রথমে বলেন, স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নের বিরুদ্ধে যারা কাজ করছেন, লোভ-লালসা নিয়ে লুটপাট করছেন তাদের হাত থেকে দেশকে মুক্ত করবো। লাখো শহীদ জীবন বিসর্জন দিয়েছেন, সেই স্বাধীনতাকে আমরা ধরে রাখি, সবার জন্য অর্থপূর্ণ করি। ঐক্যফ্রন্ট শোষণমুক্ত সুন্দর সমাজের জন্য কাজ করে যাচ্ছে। এর জন্য শর্ত হচ্ছে জনগণের ঐক্য।

তার কথার শেষে জামায়াতের বিষয়ে তার অবস্থান প্রসঙ্গে এক সাংবাদিক প্রশ্ন করলে ড. কামাল প্রথমে এডিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে আবারও প্রশ্ন করা হলে তিনি ক্ষোভ প্রকাশ করেন। এক পর্যায়ে প্রশ্নকারি সাংবাদিককে ‘চুপ করো, খামোশ’ বলেন।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন