বোয়ালখালীতে শ্রদ্ধা আর ফুল দিয়ে শহীদের স্মরণ

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে স্মৃতি সৌধে শ্রদ্ধা আর ফুল দিয়ে শহীদের স্মরণ করেছে উপজেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ পেশাজীবি মানুষজন।

১৬ ডিসেম্বর সকাল থেকে ফুলে ফুলে ভরে ওঠে উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধ। মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজন করা হয় ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের।

.

সকালে ৩১বার তোপ ধ্বনির মধ্য দিয়ে উপজেলা প্রশাসন প্রথম ফুল দিয়ে শহীদের শ্রদ্ধা জানানো হয়। এতে উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ওবাইদুল হক হক্কানীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলামের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় থানা প্রশাসন। বোয়ালখালী প্রেসক্লাব সভাপতি মো. শাহীনুর কিবরিয়া মাসুদের নেতৃত্বে ফুলে দিয়ে শ্রদ্ধা জানান ক্লাবের কর্মকর্তাবৃন্দ।

হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ বোয়ালখালী শাখার সভাপতি সজল চৌধুরী নেতৃত্বে শহীদ বেদিতে ফুল দেয়া হয়। আর্ন্তজাতিক মানবাধিকার ফাউন্ডেশন (আসক) বোয়ালখালী শাখার নেতৃবৃন্দ ফুলেল শ্রদ্ধা অর্পন করেন।

এতে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা এয়াকুব মেম্বার, গোলাম মোস্তফা, এসএম সেকান্দর, শ্যামল বিশ্বাস, মো. রাশেদ ও হারুনুর রশিদ চৌধুরী। এছাড়া পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার আহ্বায়ক সুনীল চন্দ্র ঘোষের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন