অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দেশ ও জাতির অস্তিত্ব রক্ষার জন্য নৌকা প্রতীকের ভোট চাই

0
.

নগরীর ২২নং এনায়েত বাজার ওয়ার্ডে চট্টগ্রাম-৯ আসনের আওয়ামী লীগ ও মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণসংযোগ করেন। তিনি এ সময় এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন আমি আপনাদের সন্তান ও ভাই হিসেবে শুধু আমার জন্য নয়, দেশ ও জাতির অস্তিত্ব রক্ষার জন্য নৌকা প্রতীকের ভোট চায়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন।

তিনি বলেন, আপনারা বিবেচনা করুন শেখ হাসিনা আপনাদের ভাগ্য পরিবর্তনে যে উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করেছেন এবং উন্নয়নের ভবিষ্যৎ প্রকল্প বাস্তবায়নে আপনাদের কতটুকু আন্তরিক প্রয়াস থাকবে। তাই একটিমাত্রই আবেদন আপনাদের বিবেক বাংলাদেশের ভবিষ্যৎ গতিপথ নির্ধারণ করে দিতে পারে।

এ সময় বক্তব্য রাখেন সহ-সভাপতি এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, ওয়াকার্স পার্টির এড. আবু হানিফ, জাসদের জসিম উদ্দিন বাবুল, মহানগর আওয়ামী লীগের এড. ইফতেখার সাইমুল চৌধুরী, দিদারুল আলম চৌধুরী, জহরলাল হাজারী, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, ন্যাপের মিঠুল দাশগুপ্ত, আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, কাউন্সিলর সলিমউল্লাহ বাচ্চু, মহিলা কাউন্সিলর নীলু নাগ, শ্রমিক নেতা মো: লোকমান হোসেন, অরুন দাশ, আবুল হোসেন আবু, সাবেক ছাত্রনেতা রিংকু দাশ, মো: জাফর প্রমুখ।