অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সিইসির বক্তব্য দেশবাসী বিশ্বাস করছে না-আমির খসরু

0
.

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী আজ বুধবার দুপুরে নগরীর ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

বেলা ২টায় স্টিলমিল বাজার থেকে গণসংযোগ শুরু করে তিনি বিশাল কর্মী সমর্থক নিয়ে পশ্চিম হোসেন আহমদ পাড়া, পূর্ব হোসেন আহমদ পাড়া, কাঠগড়, ধুমপাড়া, মুসলিমাবাদ, চৌধুরী মাইজপাড়া, পূর্ব কাটগড়, হাদীপাড়াসহ পতেঙ্গা এলাকায় নির্বাচনী প্রচারণা করেন।

এসময় আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, প্রধান নির্বাচন কমিশনার যে বক্তব্য রাখছেন তার কোন বিশ্বাস যোগ্যতা নেই। সমগ্র জাতি, দেশবাসী এমনকি বাইরের কেউ তাঁর এই বক্তব্য বিশ্বাস করছে না। নির্বাচনী মাঠে কি হচ্ছে প্রকৃত অবস্থা জনগণ দেখছে। নির্বাচন কমিশনারের বক্তব্য বিশ্বাস যোগ্যতা হারিয়েছে। তিনি আত্মতৃিপ্ত পাওয়ার জন্য এই বক্তব্য দেন তাহলে কিছুই বলার নেই।

.

খসরু আরো বলেন, দিন দিন নির্বিচারে গ্রেফতার অভিযান বেড়েই চলেছে। গ্রেফতার থেকে সমর্থকরাও বাদ যাচ্ছে না। তাদের বাসা বাড়িতেও হামলা চালাচ্ছে। এই অবস্থা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফাওয়াজ হোসেন শুভ, মহানগর বিএনপি’র সহ-সভাপতি মোঃ মিয়া ভোলা, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিক, মহানগর বিএনপি নেতা মোঃ ইসমাইল, মোঃ মুজিবুল হক, পতেঙ্গা থানা বিএনপি’র সভাপতি ডাঃ নুরুল আবসার, সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন, যুবদল সিনিয়র সহ-সভাপতি মোঃ ইকবাল, ঢাকা বিশ্ববিদ্যালয় এস.এম হল ছাত্রদলের যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন শাওন, মহিসন হলের যুগ্ম সম্পাদক ওমর ফারুক মামুন, বিএনপি নেতা ফয়েজ আহমদ, আবু জাফর, জাফর আহমদ, লোকমান কন্টাক্টার, মোঃ সাইফুল ইসলাম খান, মোঃ সোলাইমান, পতেঙ্গা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, স্বেচ্ছাসেবক দল সভাপতি এইচ এম রাশেদ খান, সাধারণ সম্পাদক বেলায়ত হোসেন বুলু, মহিলাদল নেত্রী কাউন্সিলর জেসমিন খানম, শাহেদা খানম,  যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম রাসেল, বিএনপি নেতা মোঃ মনির, মোঃ লোকমান, আবদুল হাকিম, আবু তাহের, যুবদলের দিদারুল আলম।