অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে নৌকার নির্বাচনী প্রচারনায় রূপালী পর্দার তারকারা

0
.

চট্টগ্রামে আওয়ামী লীগের প্রার্থীদের পক্ষে নৌকার মার্কার সমর্থনে দিনভর প্রচারনা চালিয়েছে রূপালী পর্দার তারকারা।

আজ বৃহস্পতিবার সকালে নগরীর বিভিন্ন এলাকায় শিল্পীদের নিয়ে এই প্রচারণার গাড়ি চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে জামাল খান চেরাগী মোড় হয়ে যাবে মোমিন রোড, আন্দরকিল্লা, সিরাজদৌল্লা রোড, সাব এরিয়া, চন্দনপুরা, চকবাজার, কাপাসগোলা, বহদ্দারহাট মোড়, চান্দগাঁও, কাপ্তাই রাস্তার মাথা, মোহরা, কালুরঘাট, অক্সিজেন কুয়াইশ সড়ক হয়ে অক্সিজেন মোড়, মুরাদপুর মোড়, ২নং গেইট, জিইসি মোড়, ওয়াসা মোড়, লালখান বাজার, টাইগার পাস, দেওয়ানহাট, চৌমুহনী, বাদামতলী, আগ্রাবাদ মোড়, বারেক বিল্ডিং মোড়, ৩নং ফকিরহাট মোড়, সল্টগোলা ক্রসিং, ইপিজেড মোড়, বন্দরটিলা, স্টিল মিল, কাঠগড় পর্যন্ত।

খোলা ট্রাকে তারকারা নৌকার পক্ষে ভোট চান। দুপুরে নগরীর কাঠগড় মোড় থেকে ফেরত এসে চৌমুহনী হয়ে পাঠানটুলী, কদমতলী মোড়, বিআরটিসি মোড়, রিয়াজউদ্দিন বাজার স্টেশন রোড, নিউ মার্কেট মোড়, আমতল থেকে মার্কেট, কোতোয়ালী মোড় হয়ে ফিরিঙ্গিবাজার, মেরিনার্স রোড, নতুন ব্রীজ এবং সেখান থেকে লালদীঘি হয়ে আন্দরকিল্লা মোড়ে এসে শেষ হবে তারকাদের প্রচারণা।

এদিকে বিকালে চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ড. হাছান, মাহমুদের সমর্থনে নৌকা প্রতীকের পক্ষে ব্যাপক প্রচারণা, জনসংযোগ ও পথসভায় অংশ নিয়েছে দেশের চলচ্চিত্র ও টেলিভিশন মাধ্যমের এক ঝাঁক তারকা।

আজ বৃহস্পতিবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত রাঙ্গুনিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে খোলা ট্রাক যোগে তারকারা ড. হাছান মাহমুদের পক্ষে প্রচারণা চালান। হাজার হাজার মানুষের উল্লাস, মিছিল স্লোগানের মধ্যে তারকারা একাধিক পথসভা, জনসংযোগ এবং লিফলেট বিতরণ করে ড. হাছান মাহমুদের জন্য ভোট প্রার্থনা করেন।

.

এসময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, জ্যোতিকা জ্যোতি, শাকিল খান, রোকেয়া প্রাচী, অরুনা বিশ্বাস, মাহফুজ, মীর সাব্বির, তারিন আহমেদ, সুইটি, সায়মন সাদেক ঈশিকা আজিজ, প্রণিল, আসিফ। তারকাদের জনসংযোগ ও প্রচারণা কার্যক্রমে নিজে উপস্থিত থেকে ড. হাছান মাহমুদ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন এবং রাঙ্গুনিয়ায় তার গত ১০ বছরে উন্নয়নের কর্মকান্ড তুলে ধরেন। রাঙ্গুয়ায় চলমান উন্নয়ন কর্মযজ্ঞ অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন ড. হাছান মাহমুদ।

এর আগে দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মহানগরীর জামালখান সড়কস্থ প্রেস ক্লাবের সামনে থেকে চট্টগ্রাম নগরীর নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে প্রচারণা কার্যক্রম শুরু করেন তারকারা। এর নেতৃত্বে ছিলেন ড. হাছান মাহমুদ এমপি।

এই সময় প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখেন চট্টগ্রাম ৯ কোতোয়ালী আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম। এছাড়া রূপালী পর্দার তারকারাও সংক্ষিপ্ত বক্তব্য রেখে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর ড. হাছান মাহমুদের নেতৃত্বে তারকারা ৩টি খোলা ট্রাকে নগরীর জামালখান সড়ক, গণিবেকারী, চকবাজার, কাপাসগোলা, বাদুরতলা, বহদ্দারহাট, দুই নম্বর গেইট, জিইসি মোড়, খুলশি একে খান সিটি গেইট হয়ে আবার নগরীর জিইসি মোড় হয়ে রাঙ্গুনিয়ার উদ্দেশ্যে যাত্রা করেন।

.

রাঙ্গুনিয়ার পাহাড়তলী তাপবিদ্যুৎ এলাকায় রাঙ্গুনিয়া সংসদীয় আসনের শত শত নেতাকর্মী ড. হাছান মাহমুদ এবং চলচ্চিত্র টেলিভিশন মাধ্যমের তারকাদের স্লোগানে স্লোগানে স্বাগত জানান। এর পর তারা ড. হাছান মাহমুদকে সাথে নিয়ে উপজেলার পোমরা, শান্তির হাট, মরিয়ম নগর, চন্দ্রঘোনাসহ রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় একাধিক পথসভায় অংশ নিয়ে ড. হাছান মাহমুদকে নৌকায় ভোট দিয়ে বিজয় করতে জনগনেরপ্রতি আহ্বান জানান রূপালী পর্দার খ্যাতিমান ও জনপ্রিয় তারকারা।