পাহাড়তলীতে ব্যবসায়ীদের গণপিটুনীতে চাঁদাবাজ আ’লীগ নেতা নিহত

0
.

চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী বাজারে ব্যবসায়ী ও কর্মচারীদের গণপিটুনীতে মো. মহিউদ্দিন সোহেল (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ সোমবার (৭ জানুয়ারী) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটেছে।

নিহত সোহেলের গ্রামের বাড়ী চাঁদপুরে। তাঁর বাবা রেলওয়েতে কর্মরত থাকার সুবাদে তারা সপরিবারে চট্টগ্রামের খুলশী এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল।

.

স্থানীয় ব্যবসায়ীদের দাবী নিহত মহিউদ্দিন মাসুম এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তার চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে দীর্ঘদিন ধরে এলাকাবাসী ও ব্যবসায়ী সমাজ অতিষ্ঠ ছিল।

পাহাড়তলী কাাচাবাজার ক্ষুদ্র দোকানদার শেখ আহমদ জানান, সোহেল পাহাড়তলী বাজারের প্রতিটি দোকন থেকে নিয়মিত চাঁদা আদায় করে। তার চাঁদাবাজীর কারনে ক্ষিপ্ত হয়ে উঠে ব্যবসায়ীরা। আজ সকালে চাঁদা তুলাকে কেন্দ্র করে তাকে ব্যবসায়ীরা পিটুনি দিলে তাকে গুরুতর আহতবস্থায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

.

ডবলমুরিং থানার ওসি মহিউদ্দিন সেলিম বিষয়টি নিশ্চিত করে জানান, ব্যবসায়ীদের কাছে চাঁদাদাবী নিয়ে বিরোধে গণপিটুনীতে সোহেল নামে এক সন্ত্রাসী মারা গেছে শুনেছি। পুলিশ ঘটনাস্থলে গেছে।

এদিকে স্থানীয় সুত্রে জানাগেছে নিহত সোহেল ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ (রিপন-রোটন) এর সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ও আওয়ামী লীগ এর কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ছিলেন। তাঁর ফেসবুক প্রোফাইলে এর সত্যতা মিলেছে।

তবে এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ফোন করেও কোন বক্তব্য পাওয়া যায়নি।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন