অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ড আ.লীগ নেতা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার ইন্তেকাল

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মোস্তফা (৬৫) ইন্তেকাল করেছেন।

আজ সোমবার রাত সাড়ে ১০ টার সময় তিনি নগরীর একটি বেসরকারী ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন হৃদরোগে ভোগছিলেন।

গোলাম মোস্তফা মহান স্বাধীনতা যুদ্ধে ১ নং সেক্টরের অধীনে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন। তিনি রাজনৈতিক জীবনে সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন, মৃত্যুকালেও তিনি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সভাপতি হিসেবে দায়িত্বে ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, স্ত্রীসহ বহু গুণাগ্রাহী রেখে যান। এদিকে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া,চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আ.ম.ম দিলসাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ রেজাউল করিম বাহার, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, বাড়বকুণ্ড ইউপি চেয়ারম্যান সাদাকাতউল্লা মিয়াজী, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ, ছলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দীন আজিজ, সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী গোলাম মহিউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফজলে করীম চৌঃ নিউটন।  বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরিফুল আলম চৌধুরী রাজুসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ মরহুম গোলাম মোস্তফার শোকসপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।