অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টেকনাফে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২

0
.

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত দুইজনই মাদক ব্যবসায়ী। এ সময় ঘটনাস্থল থেকে ইয়াবা, গুলি ও অস্ত্র উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- ঢাকা জেলার সাভার উপজেলার নগরকুণ্ড এলাকার আবদুল মতিনের ছেলে হাফিজুর রহমান (৩৫) ও বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বরবাড়িয়া এলাকার মো. ইব্রাহিমের ছেলে সাব্বির হোসেন (২৫)।

মঙ্গলবার সকালে টেকনাফ উপজেলার দমদমিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘টেকনাফ থেকে ঢাকার উদ্দেশে ইয়াবার একটি চালান আসার খবরে র‌্যাবের টেকনাফ ক্যাম্পের সদস্যরা কক্সবাজার-টেকনাফ সড়কের দমদমিয়া এলাকায় তল্লাশি চেকপোস্ট বসান। এ সময় একটি কাভার্ড ভ্যানে তল্লাশির জন্য সংকেত দিলে র‌্যাব সদস্যের লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মাদক ব্যবসায়ীরা। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করেন। পরে ঘটনাস্থল থেকে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি রিভলবার ও একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। জব্দ করা হয় কাভার্ড ভ্যানটি।’

তিনি জানান, লাশ দুইটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর জন্য টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।