অভিনেত্রী অহনাকে ট্রাক চাপায় হত্যার চেষ্টা, গুরুত্বর আহত

4
.

জনপ্রিয় টিভি অভিনেত্রী অহনা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উত্তরা থানায় মামলাও করা হয়েছে বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

বুধবার (৯ জানুয়ারি) ভোর ৪টায় নাটকের শুটিং থেকে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন এ অভিনেত্রী।

মামলার বিবৃতিতে বলা হয়েছে, পুরান ঢাকায় শুটিং শেষে বাসায় ফেরার পথে ভোর সোয়া ৩টার দিকে উত্তরার ৭নং সেক্টরের একটি রাস্তায় পাথর বোঝাই একটি ট্রাক বেপরোয়া গতিতে এসে অহনার গাড়িকে ধাক্কা দেয়। এ সময় অহনা গাড়ি চালাচ্ছিলেন। গাড়ি থেকে নেমে অহনা প্রতিবাদ করে ওই ট্রাকচালককে নামতে বললে তিনি তা না শুনে তর্কে লিপ্ত হন।

অহনা নিজেই ট্রাকের পাশের দরজা দিয়ে উঠে চালককে নামতে বলেন। কিন্তু চালক কথা না শুনে অহনাকে দরজায় ঝুলন্ত অবস্থায় ট্রাক ছেড়ে দেন। এভাবেই ট্রাকটি অহনাকে ঝুলন্ত অবস্থায় নিয়ে উত্তরার ১২নং সেক্টরে পৌঁছায়। পরে স্থানীয়দের বাধায় ট্রাকচালক সজোরে ব্রেক কষলে ও উল্টে যায়। ঘটনাস্থলে ট্রাক থেকে ছিটকে পড়ে অহনা গুরুতর আহত হন।

.

বিষয়টি নিয়ে অহনার বোন গণমাধ্যমকে জানান, অহনার অবস্থা এখন খুবই গুরুত্বর। অহনার কোমরের হাড়ের জয়েন্ট ছুটে গিয়েছে এবং সারা শরীরে মারাত্মকভাবে ব্যাথা পেয়েছে। আমরা বিয়ের অনুষ্ঠান শেষ করে বাসায় ফেরার পথে রাত ৩টার দিকে উত্তরার ৭ নং ব্রিজের ওখানে এমন ঘটনা ঘটে। একটা ট্রাক বেপরোয়া ভাবে প্রথমে আমাদের গাড়িতে ধাক্কা মারে। পরে অহনা নেমে ড্রাইভারকে গাড়ি থেকে নেমে আসতে বললে সে নেমে আসেনি, বরং গাড়ির ভেতরে ড্রাইভারসহ আরও একজনকে গাঁজা খেতে দেখি আমরা, নেশা করে গাড়ি চালাচ্ছিলো তারা। পরে অহনা তাকে নামতে বললে সে আবারো গাড়িটা ব্যাক গিয়ারে নিয়ে আমাদের গাড়িতে আবারও জোরে ধাক্কা মেরে গাড়িটাকে দুমড়ে-মুচড়ে দেয়। এরপর অহনা ড্রাইভারকে নামাতে গেলে যখন সে ট্রাকের দরজার ওপরে উঠে তখন ড্রাইভার অহনাকে সহ গাড়ি টান দেয়। এবং অহনাকে এভাবে ঝুলন্ত অবস্থায় রেখে ১২ নং সেক্টর পর্যন্ত নিয়ে যায় আর পিলারের সাথে বাড়ি দেয় চারবার।

চিকিৎসক জানিয়েছে, তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে চরম আঘাতপ্রাপ্ত হয়েছে।

4 মন্তব্য

একটি মন্তব্য দিন