শীতার্ত ভূমিহীনদেন মাঝে বিএনসিসি ক্যাডেটদের কম্বল বিতরণ

0
ব্রেকিং নিউজ
  • *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

                    *উদ্বোধন হল বেনাপোল-ঢাকা ট্রেন বেনাপোল এক্সপ্রেস

.

শীতার্ত ভূমিহীন-আশ্রয়হীন ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর ক্যাডেটরা।

আজ শনিবার (১২ জানুয়ারী) কর্ণফুলি রেজিমেণ্টের ১৫ বিএনসিসি ব্যাটালিয়ানের ব্যাটালিয়ান হেডকোয়ার্টার হাটহাজারী সরকারি কলেজ প্লাটুনের ক্যাডেটরা কলেজ চত্বরে শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করে ।

কম্বল বিতরণকে কেন্দ্র করে এ পৌরসভার বিভিন্ন স্থানগুলোতে উৎসবের আমেজ বিরাজ করে। সকাল থেকে ওই স্থানে বিভিন্ন বয়সের মানুষ কম্বল নেওয়ার জন্য আসতে থাকে। এদের সবার চোখেমুখে ছিলো পরম তৃপ্তি আর আনন্দের ছাপ। এ সময় কম্বল পেয়ে আনন্দে আপ্লুত হন অনেকে। কম্বল নিতে আসা পঞ্চাশোর্ধ্ব মো. আবদুল্লাহ’র চোখে ছিলো পরম প্রাপ্তির আনন্দ। হাসি মুখে তিনি জানান, এতদিন পর শীতের ভয় দুর হয়েছে। এ কম্বল না পেলে সব সময় শীতে জড়োসড়ো হয়ে থাকতে হতো।

কম্বল বিতরণকালে হাটহাজারী সরকারি কলেজের পুরুষ প্লাটুন কমান্ডার প্রফেসর আন্ডার অফিসার (পিউইও) মো. আবু তালেব, ব্যাটালিয়ান ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) আবদুল্লাহ আল মামুন, সার্জেণ্ট ইফতেখার চৌধুরী, ক্যাডেট লাজিম চৌধুরীসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সময় পিইউও মো. আবু তালেব বলেন, অতিদরিদ্র ভূমিহীন-আশ্রয়হীন ও ছিন্নমূল মানুষের ভাল থাকুক এটাই আমরাদের কামনা। সে লক্ষেই বাংলাদেশ সেনাবাহিনীর সাথে বিএনসিসির হাজার হাজার ক্যাডেট কাজ করে যাচ্ছে। দরিদ্রদের সহযোগিতার জন্য বিএনসিসির ক্যাডেটরা উদার মন নিয়ে সব সময় তাদের পাশে দাঁড়িয়েছেন। কম্বল বিতরণ তারই একটি ধারাবাহিক প্রক্রিয়া।

কোন মন্তব্য নেই