অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

এশিয়ান টেলিভিশনের ষষ্ঠ বর্ষপূর্তি চট্টগ্রামে জমজমাট আয়োজন

0
.

ছয় পেরিয়ে সাতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন। দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ষষ্ঠ বর্ষপূর্তি জমজমাট আয়োজনে নগরীর পুলিশ প্লাজায় এশিয়ান টিভির বিভাগীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ২ টা থেকে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর মেয়র আ জ ম নাছির উদ্দিন।

প্রধান অতিথি অতিথির কেক কাটার মধ্যদিয়ে বর্ষপূর্তি উদযাপন সম্পন্ন হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র আশা প্রকাশ করেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে এশিয়ান টেলিভিশন মানসম্মত অনুষ্ঠান নির্মাণ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের এ ধারা অব্যাহত থাকবে। বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী পর্ব দিয়ে দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানমালায় আরও ছিল সংগীত, নৃত্য, কথামালা, আবৃত্তিসহ সাংস্কৃতিক নানা আয়োজন। এশিয়ান টিভির আগামীর পথচলা সুন্দর ও সার্থক হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন অতিথিরা।

শুভেচ্ছা জানাতে আসেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, সুচিন্তা ফাউন্ডেশন চট্টগ্রাম এর সমন্বয় জিন্নাত সোহানা চৌধুরী, রাঙ্গুনিয়া বিএনপি’র যুগ্ন আহ্বায়ক অধ্যাপক মোঃ মহসিন, উত্তর জেলা ছাত্রলীগ, দক্ষিণ জেলা ছাত্রলীগ, দক্ষিণ জেলা বিএনপি, ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগ, আনোয়ারা উপজেলা ছাত্রদলসহ অনেকেই৷ এশিয়ান টেলিভিশন এর পক্ষে শুভেচ্ছা গ্রহণ করেন, বিভাগীয় বার্তা প্রধান ওয়াহিদ জামান, পরিচালনা পরিষদ সদিস্য হুমায়ুন কবির সহ চট্টগ্রাম বিভাগে কর্মরত রিপোর্টার ও সংশ্লিষ্টরা।