অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নোয়াখালীতে বাসের সাথে সংঘর্ষে অটোরিকশার ৪ আরোহী নিহত

0
.

নোয়াখালীর বেগমগঞ্জে বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চার আরোহী নিহত এবং আরও দুজন আহত হয়েছেন।

সোমবার দুপুর ১টার ২০ মিনিটের দিকে উপজেলার মীরওয়ারিশপুরে রশিদিয়া মাদরাসার সামনে বেগমগঞ্জ-সোনাইমুড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বেগমগঞ্জের লালপুর গ্রামের সামছুল হাসান সেলিমের স্ত্রী নুর নাহার লাভলি ও সোনাইমুড়ির চাষীর হাট কৈয়া গ্রামের অটোরিকশা চালক আবদুস সাত্তার (৫৫)। নিহত বাকি দুজন নারী।

দুর্ঘটনায় আহত সোনাইমুড়ির বজরা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে জামাল উদ্দিন (৩০) এবং লালপুর গ্রামের আবদুস সোহানের ছেলে ও নিহত লাভলির দেবর নাজিম উদ্দিনকে (১৯) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নোয়াখালী সদর হাসপাতালের চিকিৎসক সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম।

মীরওয়ারিশপুর গ্রামের প্রত্যক্ষদর্শী আবু নাসের জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী হিমাচল পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার দুই আরোহী ঘটনাস্থলে মারা যান। আহত অবস্থায় বাকি চারজনকে হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, দুর্ঘটনা কবলিত বাস (ঢাকা মেট্টো-ব-১৪-৮০০০) ও অটোরিকশাটি (নোয়াখালী-থ-১১-৯০৮৮) জব্দ করা হয়েছে। বাস চালক পলাতক আছেন।