অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ঠিক সময়ে স্কুলে উপস্থিত শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা

0
.

সাম্প্রতিক সময়ে দূর্নীতি দমনের চেয়ারম্যান সকাল ৯ টায় বেশ কয়েকটি স্কুলে ঝাটিকা পরিদর্শনে গিয়ে শিক্ষকদের না পেয়ে হতাশা প্রকাশ করেন। এবং যথা সময়ে শিক্ষকদের স্কুলে আসার কর্ড়া নির্দেশনা দেন। এব্যাপারে প্রত্যেক উপজেলার শিক্ষা অফিসারদের ব্যবস্থা নিতে বলেন। এরপর থেকে উপজেলা স্কুলগুলোতে এখন যথা সময়ে শিক্ষকরা উপস্থিত হচ্ছেন। যথা সময়ে স্কুলে উপস্থিত হওয়ায় শিক্ষক-শিক্ষিকাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দিন।

ঘড়ির কাটা যখন সকাল ৯টা ছুঁয় ছুঁয় ঠিক তখনি তিনি উপস্থিত হলেন সীতাকুণ্ড উন্নয়ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। স্কুলে গিয়ে তিনি দেখতে পান যথা সময়ে সকল শিক্ষক-শিক্ষিকা ও পিয়ন স্কুলে উপস্থিত হয়েছেন। এসময় সরকারী শিক্ষা অফিসার আলাউদ্দিন সকল শিক্ষকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ প্রসঙ্গে তিনি বলেন, সম্প্রতি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, চট্টগ্রাম মহোদয়ের মৌখিক ও লিখিত নির্দেশনায় সীতাকুণ্ডে আমরা আমাদের পরিদর্শন জোরদার করি। এই কদিন পরিদর্শনে গিয়ে আমাদের কয়েকজন শিক্ষক সহকর্মীকে শোকজ করতে হয়েছে। মন থেকে না চাইলেও নিয়ম ও বিধির বাস্তবতায় আমরা সেটা করেছি। পাশাপাশি অনেক বিদ্যালয়ের ভালো কাজ আমাদের মুগ্ধ করেছে। ভালো কাজের স্বীকৃতি আরো ভালো করতে উৎসাহিত করে। এমন কিছু ভালো কাজের স্বীকৃতির জন্য সীতাকুণ্ড উপজেলা শিক্ষা অফিস যে উদ্যোগ নিয়েছেন তা সকল শিক্ষকগণের প্রাপ্তি হবে এটাই প্রত্যাশা ।