সিএমইউজে মতবিনিময় সভা
দেশবাসী গণতন্ত্রের এ পরাজয় তারা মেনে নিতে পারেনি-শওকত মাহমুদ

0
ব্রেকিং নিউজ
  •                 
.

বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ বলেছেন,গায়েবিসহ বিভিন্ন মামলার আসামি হয়ে বিএনপির লাখ লাখ নেতাকর্মী এখনও আত্মগোপনে, অনেকে জেলে। এরপরও নেতাকর্মী এবং দেশবাসী গণতন্ত্রের এ পরাজয় তারা মেনে নিতে পারেনি।

তিনি বলেন,‘মিডনাইট’ নির্বাচনের কারণে গণতন্ত্র মুখ থুবড়ে পড়েছে। মানুষের এ গণতন্ত্র ফিরিয়ে দিতে মাঠে কাজ করছে বিএনপি। একদিন এ জমিনে ঘুরে দাঁড়াবেই, জনগণ ফিরে পাবে তাদের ভোটাধিকার।

তিনি বুধবার রাত আটটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (সিএমইজে) মিলনায়তনে সিএমইউজে নেতৃবৃন্দ ও সিনিয়র সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় সংসদ নির্বাচন পরবর্তি সময়ে নির্যাতিত নেতাকর্মীদের খোঁজ খবর নিতে চট্টগ্রাম সফরকালে বিএনপির এমপি প্রার্থীদের সাথে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করছেন।

এর আগে সদ্যসমাপ্ত সংসদ নির্বাচনে অংশ নেওয়া বিএনপির দলীয় প্রার্থী ও মাঠপর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন শওকত মাহমুদের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল।

এ প্রতিনিধি দলে রয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সহসম্পাদক জন গোমেজ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন জসিম।

সিএমইউজের সাধারণ সম্পাদক মু. শাহনওয়াজের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিএফইউজের সাবেক নেতা জাহিদুল করিম কচি, সিএমইউজের প্রবীণ নেতা ইস্কান্দার আলী চৌধুরী, মো. আরিফ, সালেহ নোমান, নাজিম উদ্দিন, সাইফুল ইসলাম শিল্পী, কামরুল হুদা, মো. সগির প্রমুখ।

এছাড়াও  বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবর রহমান শামীম ও সহ সাংগঠনিক সম্পাদক মো. হারুনুর রশিদ, নগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই