অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চতুর্থ শ্রেণির স্কুল ছাত্রী (১২), কে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে ছাত্রী বিষয়টি ওই দিন রাত্রে তার বড় বোনের মাধ্যমে পরিবারের সদস্যদের জানায়।

আজ বুধবার বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে থানায় নিয়ে আসে। ভিকটিমের দেওয়া তথ্যমতে তার মা মনোয়ারা বেগমকে বাদী করে একটি মামলা নিয়েছে পুলিশ।  অভিযুক্ত ইব্রাহিম চরফকিরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব চরকচ্ছপিয়া এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।  সে পেশায় একজন রাজমিস্ত্রী, সে বিবাহিত। তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

ভূক্তভোগীর ছাত্রী ও পরিবার সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি স্কুল থেকে বাড়ি ফেরার পথে, বাড়ির পাশের চর কচ্ছপিয়া গ্রামে একা পেয়ে ইব্রাহীম (৩৪), বিকেল প্রায় সাড়ে চারটার দিকে ওই ছাত্রীকে জোরপূর্বক বাগানে নিয়ে হাত ধরে জোর করে বুকে নিয়ে চেপে ধরে এবং ঝাপটে ধরে মাঠিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীটি শৌর চিৎকার দিলে, এই ঘটনা কাউকে বললে মেরে ফেলে দেওয়ার হুমকী দিয়ে সে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি আরো বলেন, মৌখিক সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি,অভিযুক্তের বাড়িতে গেলেও তাকে পাওয়া যায়নি। তবে ছাত্রীর পরিবারকে থানায় লিখিত অভিযোগ দায়ের করতে বলা হয়েছে। ভূক্তভোগী ছাত্রী ও তার পরিবার পুলিশ ঘটনাস্থলে আসলে ধর্ষণ চেষ্টার মৌখিক অভিযোগ করেন বলেও তিনি সত্যতা নিশ্চিত করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ইব্রাহিমের বাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে তাকে পায় নি।