অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাঁশখালীতে সিএনজি অটোরিকশা ও কার্ভাডভ্যানের সংঘর্ষে নিহত ২

0
.

জেলার বাঁশখালী উপজেলার সাধনপুর ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে বাণীগ্রাম সিএনজি পেট্রোল পাম্পের সামনে সিএনজি চালিত অটোরিকশা এবং কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত দুইজন অটোরিকশার দুই যাত্রী ছিলেন। সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে মুছড়ে যায়।

নিহতরা হলেন, বাহারচড়া ইউনিয়নের ইলশা গ্রামের মীরের বাড়ি এলাকার মারুফ হোসেনের স্ত্রী রহিমা বেগম (৪৮) এবং একই এলাকার জমির হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার (১৩)। নিহতরা সম্পর্কে খালা-ভাগনী বলে জানা গেছে।

হানীয়রা জানান, কাভার্ড ভ্যানটি চট্টগ্রাম শহরে যাওয়ার পথে সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম সিএনজি পেট্রোল পাম্পের সামনে পৌঁছলে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিক্সাটির মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ২ জন এবং গুরুতর আহত হয় আরও ২ জন।

আহত সিএনজি অটোরিক্সার ড্রাইভার জামাল (২৮) ও তড়িৎ গুহকে (৪৮) বাঁশখালী গুণাগরী আধুনিক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, সিএনজি চালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।