অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পাহাড়তলীতে স্বামীকে জবাই করে হত্যার পর পালিয়েছে স্ত্রী!

0
.

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার আব্দুল আলী নগর নেছারিয়া মাদ্রাসা এলাকায় এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। আজ শনিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুলিশ যুবকের লাশ উদ্ধার করলে নাম পরিচয় জানাতে পারে নি।

পুলিশ জানায়, নেছারিয়া মাদ্রাসা এলাকায় ইউসুফ মিয়ার বাসাটি বৃহস্পতিবার ভাড়া নেন এক যুবক। দুদিন পর শনিবার সকালে তার স্ত্রী পরিচয়ে যুবকটি এক তরুণীকে নিয়ে উঠে ভাড়া করা ওই বাসায়।

তবে এর মধ্যেই ভাড়াটিয়ার নাম ঠিকানা কিছুই সংগ্রহ করেননি বাসার মালিক ইউসুফ মিয়া।

আজ শনিবার সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রীর বিস্তারিত পরিচয় জানতে ইউসুফ মিয়া সেখানে গেলে যুবকটির রক্তাত্ত লাশ পড়ে থাকতে দেখেন।

এসময় তিনি তার স্ত্রী পরিচয়ে সকালে আসা তরুনীটিকে দেখতে পাইনি। পরে স্থানীয়দের কাছ থেকে জানতে পারে দুপুর ১২টার দিকে তরুণীটি ঘর ছেড়ে বাইরে চলে গেছে।

বিষয়টি তখন পাহাড়তলী থানার পুলিশকে জানান ওই বাসার মালিক ইউসুফ মিয়া। পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবকের গলাকাটা মরদেহটি উদ্ধার করে।

পুলিশ ধারণা করছে স্ত্রী পরিচয়ে যে তরুণীটিকে বাসায় আনা হয়েছিলো সেই তাকে ছুরি দিয়ে জবাই করে খুন করেছে।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ সুদীপ কুমার দাশ গলা কাটা যুবকের লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহটির বয়স আনুমানিক ২৮ বছর হবে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে শোয়া অবস্থায় লাশটি উদ্ধার করি এবং সেখান থেকে একটি রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়। তিনি বলেন স্ত্রী পরিচয়ে যে তরুণটি সকালে বাসায় এসেছে বর্তমানে সে পলাতক।

তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাছাড়া লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানোর পাশাপাশি বাসাটির মালিক ও স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে পলাতক তরুণীকে গ্রেফতারের চেষ্টা চলছে।