অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাউজানে ঝুলন্তবস্থায় যুবকের লাশ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

0
.

চট্টগ্রামের রাউজানে আলমগীর আলী (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে পূর্বগুজরা ইউনিয়নের নিহতের নিজ বাড়ির কাছে নির্মাণাধীন একটি ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আলমগীর আলী উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের এনায়েত ফকিরের পুরাতন বাড়ির মৃত মফজল আহমেদের ছেলে।

পূর্বগুজরা পুলিশ ফাঁড়ির এসআই ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল সাড়ে ৮টায় নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে শ্রমিকরা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করি।

ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা বলা যাচ্ছে না। নিহত আলমগীল আলী দুই ভাই ৪ বোনের মধ্যে দ্বিতীয় ও পেশায় রাজমিস্ত্রি বলে জানা গেছে।

নিহত আলমগীর আলীর পরিবারের দাবী কেউ পরিকল্পিত ভাবে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে দিয়েছে।

নিহতের বড় ভাই সেকান্দর বলেন, আমার ভাইকে হত্যা করে ঝুলিয়ে দেয়া হয়েছে। আমাদের ইউনিয়নের খোনকারপাড়া এলাকার রিদোয়ান নামের এক বন্ধুর কাছে আলমগীর এক লাখ টাকা পাওনা ছিল। টাকার জন্যই ভাইকে প্রাণ দিতে হয়েছে।

পূর্বগুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার দিদারুল আলম বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে পরিবারের লোকজন হত্যা বলে অভিযোগ করছে। এখন ময়নাতদন্তের রিপোর্টে কি আসে সেটা দেখার বিষয়।