কিউবির ‘চারনব্যাক’এ ফিরলেই বকেয়ায় ৫০% ছাড়

0

‘চারনব্যাক’ ক্যাম্পেইন ঘোষণা দিয়েছে কিউবি। এই ক্যাম্পেইনের আওতায় কিউবির নিস্ক্রিয় ব্যবহারকারীরা যদি আবার কিউবিতে সক্রিয় হয়, তবে আগের সকল বকেয়ায় ৫০% ছাড় পাবেন। ছাড়ের পাশাপাশি আগের এবং এখনকার গ্রাহকদের জন্য বেশ কিছু নতুন প্যাকেজও এনেছে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানটি।

তাই বর্তমান এবং ফিরে আসা গ্রাহকরা কিউবির মানথলি প্ল্যান এবং হাইস্পীড ও ভলিউমের বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজের মধ্য থেকে পছন্দের প্যাকেজটি ব্যবহারের সুযোগ পাচ্ছেন।

নতুন প্যাকেজগুলোর মধ্যে রয়েছে “প্রতি মাসে ১০০০ টাকায় ১এমবিপিএস গতির ৩০ জিবি ভলিউম, ১৫০০টাকায় ১এমবিপিএস গতির ৪৫ জিবি অথবা ২ এমবিপিএস গতির ৩০ জিবি, ২০০০ টাকায় ১ এমবিপিএস গতির ৭৫ জিবি অথবা ২ এমবিপিএস গতির ৫০ জিবি অথবা ৪ এমবিপিএস‘র ৩৫ জিবি”।

এছাড়া ২৫০০ টাকায় পাওয়া যাবে ২ এমবিপিএস গতির ৮০ জিবি অথবা ৪ এমবিপিএস গতির ৫৫ জিবি।

এর চেয়েও যাদের আরো বেশি ভলিউয়াম দরকার তাদের জন্য আছে ৩০০০ টাকায় ৪ এমবিপিএস গতির ৮৫ জিবি ভলিউম এবং ৪০০০ টাকার ৪ এমবিপিএস গতির ১০০জিবি প্যাকেজ।

প্রি-পেইড ব্যবহারকারীরা কোন ফি ছাড়াই মাসিক এসব প্যাকেজে নিজেদের বদলে নিতে পারবেন।

‌‌উল্লেখ্য, গ্রাহকের জন্য বরাদ্দ ভলিউম শেষ হয়ে গেলেও সংযোগ সক্রিয় থাকবে এবং ২৫৬ কেবিপিএস গতিতে কাজ করবে। ব্যবহারকারীরা যদি এই সংযোগ ব্যবহার করতে না চাইলে নিকটস্থ কিউবি স্টোরে ডিভাইস ফেরত দিয়ে দিতে পারবেন, যদি তা বাইব্যাক’র উপযুক্ত হয়।

কিউবির প্রোডাক্ট অ্যান্ড বিজনেস ইন্টিলিজেন্স ম্যানেজার জোনায়েদ আবদুল্লাহ বলেন, এই অফারের আওতায় আমাদের গ্রাহকেরা আগের থেকে জোরালো এবং বেশি সময় ধরে সংযোগ ব্যবহার করতে পারবে।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন