অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিভিন্ন স্থানে কথিত ক্রসফায়ারে ৬ জন নিহত

0
.

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে আইন শৃংখলা বাহিনীর গুলিতে ৬ জনের মৃত্যু হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষীবাহিনীর দাবি, বন্দুকযুদ্ধে নিহতরা মাদক ব্যবসায়ী ও ডাকাত দলের সদস্য।

কক্সবাজার: র‌্যাব জানায়, শুক্রবার (২২ ফেব্রুয়ারি) ভোরে কক্সবাজারে টেকনাফের দমদমিয়ায় এলাকায় অভিযানে গেলে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। র‍্যাবও পাল্টা গুলি ছুঁড়লে বন্দুকযুদ্ধে নয়াপাড়া আনসার ক্যাম্প কমান্ডার হত্যা মামলার প্রধান আসামি নুরুল আলম নিহত হয়। একই এলাকায় বিজিবির সাথে গোলাগুলিতে আরো এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

কুমিল্লা: কুমিল্লায় ছিনতাই হওয়া ১৫ লাখ টাকাসহ ২ ডাকাত সদস্যকে আটকের পর তাদের নিয়ে দাউদকান্দিতে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। একপর্যায়ে দু’পক্ষের গোলাগুলিতে আল আমিন নামে এক ডাকাত সদস্য নিহত হয়।

খুলনা: খুলনা নগরীর নিরালা কবরস্থান এলাকায় মাদক বেচাকেনার খবর পেয়ে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি করে মাদক ব্যবসায়ীরা। পরে ঘটনাস্থল থেকে মাসুদ রানা নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। এছাড়া রাজধানী ঢাকা ও ময়মনসিংহেও বন্দুকযুদ্ধে আরো দুই মাদক ব্যবসায়ী মারা গেছে।